ঈদ উপহার হিসেবে শ্রমিক ও অসহায় মানুষের মাঝে শাড়ী-লুঙ্গি ও টি-শার্ট বিতরণ

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ যথাযথ স্বাস্থ্যবিধি মেনে গাইবান্ধার পলাশবাড়ী-সাদুল্লাপুর ও রংপুরের পীরগঞ্জ উপজেলার প্রায় ১ হাজার শ্রমিক ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ী, লুঙ্গি ও টি-শার্ট বিতরণ করলেন একটি স্বেচ্ছাসেবী সংগঠন নিউ লাইফ ফাউন্ডেশন।
মঙ্গলবার (২০ জুলাই) দিনব্যাপী ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ-এর নিজস্ব অর্থায়নে ওইসব উপজেলার বিভিন্ন স্থানে রিকশাভ্যান, লোড-আনলোড শ্রমিকসহ অসহায় মানুষের মাঝে শাড়ী, লুঙ্গি ও টি-শার্ট বিতরণ করা হয়। এসময় কেন্দ্রীয় কমিটির সম্ভাব্য সভাপতি আব্দুর রব মো. ছালেক (ডা. সাকি) সম্ভাব্য সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রুবেল ও হাবিবুবর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য; গাইবান্ধা জেলার পলাশবাড়ী-সাদুল্লাপুর এবং রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার অবহেলিত গ্রামাঞ্চলের হতদরিদ্র-অসহায় মানুষের দুঃখ-দুর্দশার কথা চিন্তা করে তাদের অন্ন-বস্ত্র-বাসস্থান-চিকিৎসা ও শিক্ষা-বিনোদন, গ্রামীণ রাস্তা-ঘাট সংস্কার, উন্নয়ন মূলক কর্মকান্ডসহ বেকার যুবকদের কর্মসংস্থান নিশ্চিত করণে কাজ করে যাচ্ছেন নিউ লাইফ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ।