বগুড়ায় অসহায়দের মাঝে কুরবানীর মাংস বিতরন করেন-সিপার আল বখতিয়ার

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মহান রব্বুল আলামীনের সন্তুষ্টি লাভের জন্য বুধবার বিকেলে বগুড়া জেলা যুবদলের সাবেক নেতৃবৃন্দকে সাথে নিয়ে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে গরু কোরবানি করেন জেলা যুবদলের সাবেক সভাপতি ও ১১নং ওয়ার্ড বারবার নির্বাচিত কাউন্সিলর সিপার আল বখতিয়ার।
এসময় তিনি বলেন, প্রতিবছরের ন্যায়এবারও তারেক রহমানের পক্ষ থেকে আমরা বগুড়ায় গরু কুরবানী করেছি মহান রাব্বুল আলামিন আমাদের কুরবানী কবুল করুন।
বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও জিয়া পরিবারের কল্যাণ কামনা করছি। তিনি আরো বলেন,এই অবৈধ সরকার তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে নেতাকর্মীদের কাছ থেকে হাজার হাজার মাইল দূরে রেখেছে। বিএনপি’র ডাকা আন্দোলন সংগ্রামের মাধ্যমে আমরা তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবো ইনশাআল্লাহ্।
তারেক রহমানের নামে দেওয়া রু কুরবানী’র মাংস অসহায় ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়।গরু কুরবানী শেষে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা জাহিদ হোসেন।
উেেল্লখ্য ২০১৩সালে বগুড়ায় আন্দোলন সংগ্রামে পুলিশের গুলিতে নিহত যুবনেতা ইউসুফ, গুলিবিদ্ধ যুবনেতা মাসুদ রানা মাসুদ, আন্দোলন-সংগ্রামে পাঁ হারানো যুবনেতা কমরেড এবং যুবনেতা সিহাব সহ অসহায় যুবদল নেতাকর্মীদের পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, বগুড়া সদর উপজেলা যুবদলের সাবেক সভাপতি রাফিউল ইসলাম রুবেল, আহমেদ বিন বিল্লাহ শান্ত, অধ্যক্ষ শাহিন, রুহুল, জুম্মান, জিতু, হিরা,মান্নান, রাজিব, মমিন, সুবাহান, রানা, রাজ্জাক, রঞ্জন, সুলতান, সাগর, বাপ্পি, আলামিন, চয়ন, খোরশেদ,রকেট,রাজু প্রমুখ।

সর্বশেষ সংবাদ