সাংবাদিক বারী সুস্থ হয়ে ফিরে আসায় মহাস্থান প্রেসক্লাব থেকে মাজার মসজিদে দোয়া

প্রেস বিজ্ঞপ্তিঃ মহাস্থান প্রেসক্লাবের সদস্য সাংবাদিক আব্দুল বারী সুস্থ হয়ে ফিরে আশায় মহাস্থান প্রেসক্লাব থেকে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
আজ (০৫-০৮-২১) বৃহস্পতিবার বাদ মাগরিব ঐতিহাসিক মহাস্থান কেন্দ্রীয় মাজার মসজিদে এই দোয়া অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, সাংবাদিক আব্দুল বারী তিনি গত ২৬ জুলাই দুপুরে নিজ বাড়ী গোকুল ইউনিয়নের সরকারপাড়া গ্রামে ঘুমন্ত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েন। এসময় তার পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে বগুড়ার (টিএমএসএস) রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি করে দেয়। সেখানে ১ সপ্তাহের চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেন।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মহাস্থান মাজার মসজিদের পেশ ঈমাম হাফেজ মাওলানা মামুনুর রশিদ। এসময় উপস্থিত ছিলেন, মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটু, সহ সভাপতি সৈয়দ আব্দুর রহিম সাজু, সাধারণ সম্পাদক এসআই সুমন, যুগ্ম সম্পাদক ওবাইদুর রহমান, যুগ্ম সম্পাদক গোলাম রব্বানী শিপন, দপ্তর সম্পাদক আজিজুল হক বিপুল, প্রচার ও সাহিত্যিক সম্পাদক মাহবুব হোসেন, নির্বাহী সদস্য ও প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আব্দুল বাছেদ, ইকবাল হোসেন, সদস্য শাফায়াত সজল, আমিনুল ইসলাম, আব্দুল হান্নান টগর প্রমূখ।