ছাত্র ইউনিয়ন বগুড়ার “ইমন ব্রিগেড”গঠন

সংবাদ বিজ্ঞপ্তি-করোনা মহামারিকালীন সময়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে “ইমন ব্রিগেড” গঠন করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদে। আজ সোমবার ১৬ আগস্ট বিকাল ৫ টায় জেলা কার্যালয়ে ইমন ব্রিগেড গঠনের ঘোষণা দেওয়া হয় এবং ব্রিগেডের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত ও বিনামূল্যে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ও বগুড়া জেলা সংসদের সভাপতি মোঃ সাদ্দাম হোসেনের সভাপতিত্বে এবং জেলা সংসদের কোষাধ্যক্ষ বায়েজিদ রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সিপিবি বগুড়া জেলা কমিটির সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাফিজ আহম্মেদ, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিপিবি বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ, উদীচী বগুড়ার সহ-সভাপতি এ্যাড. লুৎফর রহমান, ট্রেড ইউনিয়ন কেন্দ্র বগুড়ার ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, কৃষক সমিতি বগুড়া জেলা কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা সন্তোষ কুমার পাল, সাধারণ সম্পাদক হাসান আলী শেখ  প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন “গতবছর করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার পর যখন বাজারে হ্যান্ড স্যানিটাইজার সংকট তৈরি হয় তখন ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদ ১০ লক্ষ স্যানিটাইজার প্রস্তুতসহ জনগণের জন্য খাদ্য সহায়তা, শিক্ষার্থীদের জন্য অর্থ সহায়তার ব্যবস্থা করেছে। ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদ জনগণকে খাদ্য সহায়তাসহ করোনাকালীন সময়ে শিক্ষার্থীদের বেতন মওকুফের জন্য আন্দোলন করেছে। এরই ধারাবাহিকতায় করোনা মহামারীকালীন সময়ে সাধারণ জনগণের সুরক্ষার জন্য হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত ও বিনামূল্যে বিতরণ, মাস্ক বিতরণ, টিকা গ্রহণে জনগণকে উদ্বুদ্ধকরণসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে প্রচারণা চালানোর লক্ষ্যে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদ “ইমন ব্রিগেড” গঠন করেছে। ইমন ব্রিগেড যেকোন প্রয়োজনে জনগণের পাশে থাকবে।”
ইমন ব্রিগেডের সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করবেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ও বগুড়া জেলা সংসদের সভাপতি মোঃ সাদ্দাম হোসেন। ইমন ব্রিগেডের অন্যান্য সদস্যরা হলেন-
০১। আরমানুর রশিদ আকাশ
০২। সাগর পারভেজ
০৩| সোহানুর রহমান
০৪। আলমগীর হোসেন
০৫। ছাব্বির আহম্মেদ
০৬। বায়েজিদ রহমান
০৭। নাইম ইসলাম
০৮। নিয়ামুল ইসলাম আকিব
০৯। মিলন হোসেন
১০। জয় ভৌমিক
১১। জাফরিন সুলতানা জয়ী
১২। আব্দুল হামিদ সুজন
১৩। নাফিস ইসলাম
১৪। শ্রুতি পাল শ্যমা
উল্লেখ্য, ছাত্র ইউনিয়ন সাতমাথা শাখার যুগ্ম আহ্বায়ক প্রয়াত ছাত্রনেতা মুহাইমিনুল হক ইমন (জন্ম নভেম্বর ২০০০, মৃত্যু ১৬ আগস্ট ২০১৯) এর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ব্রিগেডের নামকরণ করা হয়েছে।