গোদাগাড়ীতে শিক্ষকদের পিটিয়ে আহত করার ঘটনায় নবনির্বাচিত ইউপি সদস্য ও তার ছেলে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহীঃ রাজশাহীর গোদাগাড়ীর ভাগাইল উচ্চ বিদ্যালয়ে ঢুকে চার শিক্ষককে পিটিয়ে আহত করার ঘটনায় দেওপাড়া ইউনিয়ন পরিষদ সদস্য এমাজ উদ্দিন ও তাঁর ছেলে সিহাব উদ্দিনকে অবশেষে গ্রেপ্তার করেছে পুলিশ।
দি বাংলাদেশ টুডে, দৈনিক ইনকিলাবে সংবাদসহ বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশের পর গত বুধবার রাতে গোদাগাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে। বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম।
তিনি জানান, স্কুলে ঢুকে চার শিক্ষক ও এক যুবকের ওপর হামলার ঘটনায় প্রধান শিক্ষক আলতাফ হোসেন বাদী হয়ে মামলাটি করেছেন। ওই মামলায় দেওপাড়া ইউনিয়নের ওয়ার্ড সদস্য এমাজ উদ্দিন ও তাঁর ছেলে সিহাব উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
প্রসঙ্গত, গত বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতিকে বাদ দেওয়ার দাবি তুলে গত ২১ নভেম্বর দুপুরে গোদাগাড়ীর ভগাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলতাফ হোসেনের কক্ষে ঢুকে তাঁকেসহ চার শিক্ষক এবং এক যুবককে মারপিট করা হয়। এসময় বঙ্গবন্ধু কর্ণারও ভাঙচুর করা হয়।
প্রধান শিক্ষক আলতাফ হোসেন বলেন, ‘স্কুলে ঢুকে আমাদের ওপর হামরার ঘটনায় জড়িতদের বিচার চাই। এদের বিচার না হলে শিক্ষকরা লাঞ্চিত হতেই থাকে।’