এবারের মা দিবসে আপনার মাকে উপহার দিন বিশ্বের এক নম্বর ব্র্যান্ডের টেলিভিশন

সেরা মায়ের জন্য সেরা টেলিভিশন-সাবেক স্কুল শিক্ষিকা বেগম হোসনে আরার একমাত্র সন্তান রেদওয়ান অ্যাকাউন্টেন্ট হিসেবে কাজ করছেন রাজধানীর একটি নামকরা বেসরকারি প্রতিষ্ঠানে। কাজের বাড়তি চাপের কারণে সপ্তাহের প্রায় পাঁচদিনই তার বাড়ি ফিরতে রাত হয়। এ সময় বাসায় তেমন কাজ না থাকায় তার মা হোসনে আরার ছেলের বাড়ি ফেরার জন্য অপেক্ষা করা ছাড়া আর কিছুই করার থাকে না। বাসার একমাত্র বিনোদনের মাধ্যম টেলিভিশনটির স্ক্রিন ছোট হওয়ায় এবং বিভিন্ন টেকনিক্যাল সমস্যা থাকায় শান্তিতে টেলিভিশন দেখারও উপায় নেই। তাই, এবারের মা দিবসে তার মাকে নতুন টেলিভিশন উপহার দেওয়ার সিদ্ধান্ত নেন রেদওয়ান। কিন্তু, বাজারের শত শত টেলিভিশন ব্র্যান্ডের ভিড়ে কোন টেলিভিশনটি মায়ের জন্য উপযুক্ত হবে তা নিয়ে দ্বিধায় পড়ে যান তিনি। এ ব্যাপারে কাছের মানুষজনের কাছে পরামর্শ চাইলে এক সহকর্মী তাকে ১৬ বছর ধরে বিশ্বের এক নম্বর টেলিভিশন ব্র্যান্ডের অবস্থান ধরে রাখা স্যামসাংয়ের টেলিভিশন কেনার ব্যাপারে পরামর্শ দেন। মায়ের প্রতি যত্ন ও ভালোবাসা প্রকাশে তিনি সেদিনই স্যামসাং আউটলেটে যান এবং কিনে আনেন স্যামসাংয়ের ক্রিস্টাল ফোরকে ইউএইচডি টিভি।
টেলিভিশন আমাদের জীবনের এমন একটি গুরুত্বপূর্ণ অংশে পরিণত হয়েছে, যা আমাদের ব্যস্তদিনের ক্লান্তি দূর করে ব্যক্তিগত বিনোদনে ও অবসর সময় কাটাতে সাহায্য করে। গ্রাহকদের চাহিদা পূরণে বিশ্বখ্যাত ব্র্যান্ড স্যামসাং, ক্রিস্টাল ফোরকে ইউএইচডি, কিউএলইডি, নিও কিউএলইডি’র মতো বিভিন্ন ক্যাটাগরির টিভি বাজারে নিয়ে এসেছে। এমন দারুণ সব টিভির বাজারদর ৫১,৯০০ টাকা থেকে শুরু।
এই ফোরকে ইউএইচডি টিভিগুলোতে রয়েছে ক্রিস্টাল প্রসেসর ফোরকে, যা উচ্চ কনট্রাস্ট রেশিও অপ্টিমাইজেশন এবং এইচডিআর’র সমন্বয়ে দুর্দান্ত মানের ছবি প্রদান করে। এর অসংখ্য রঙের বিন্যাস প্রাণবন্ত ছবির পাশাপাশি স্ক্রিনে সকল ছবি নিখুঁতভাবে তুলে ধরে। ফোরকে ইউএইচডি রেজ্যুলুশন থাকায় চোখের ওপর কোনো প্রকার চাপ ছাড়াই অনেক ডিটেইলে ছবি দেখা যায়। এমনকি টিভির হাই ডায়নামিক রেঞ্জের (এইচডিআর) জন্য অন্ধকার দৃশ্যও দেখা যায় একদম ন্যাচরাল ও ঝকঝকে!
স্যামসাংয়ের এই টেলিভিশনগুলোতে বিক্সবি ও অ্যামাজন অ্যালেক্সা সহ বিল্ট-ইন ভয়েস অ্যাসিস্ট্যান্ট রয়েছে, ফলে আপনি মৌখিক নির্দেশনার মাধ্যমেও সহজে আপনার কাজ করতে পারবেন। এছাড়াও, ইউনিভার্সাল গাইড থাকায় স্যামসাং টিভি ব্যবহারকারীরা সবধরণের কনটেন্ট পাচ্ছেন একই সাথে, এক জায়গায়। রিমোটের নির্দিষ্ট একটি বাটন চাপলেই ওটিটি প্ল্যাটফর্মের সকল কনটেন্ট হাজির হবে স্ক্রিনে। এর ফলে আমাদের বয়োজ্যেষ্ঠ মায়েদের মতো যারা প্রযুক্তিগত দিকগুলো তুলনামূলকভাবে কম বোঝেন, তারাও সহজে টেলিভিশনে বিনোদন উপভোগ করতে পারবেন।
মায়েদের জন্য সুবিধাজনক বিভিন্ন ফিচার ছাড়াও স্যামসাংয়ের টেলিভিশন সারা বছরই ইএমআই সুবিধায় কেনা যায়। তাই, টেলিভিশন কিনতে গিয়ে পকেটের ওপর বাড়তি চাপও পড়ে না। উপরে উল্লেখিত মডেলগুলো ছাড়াও স্যামসাং টেলিভিশনের বিস্তৃত ক্যাটালগ থেকে সহজেই বেছে নিতে পারবেন আপনার মায়ের জন্য সবচাইতে সেরা টেলিভিশনটি।
আমাদের মায়েরা সবসময় আমাদের জন্য সবচেয়ে ভালো জিনিসটি নিশ্চিত করেন – সেটা হোক খাবার, জামাকাপড়, উপহার কিংবা পড়াশোনা। তাই, মা দিবসের মতো বিশেষ দিনে তাদের এই ভালোবাসা ও স্নেহের বিনিময়ে তাদের জন্য কিছু করার অসাধারণ সুযোগ পাওয়া যায়। বেগম হোসনে আরার মতো যাদের দিনের অধিকাংশ সময় বাড়িতে অবসরেই কাটে, তাদের একাকীত্ব দূর করতে দারুণ ভূমিকা রাখতে পারে টেলিভিশন।
ঝামেলাহীনভাবে বিভিন্ন অনুষ্ঠান বা নাটক-সিনেমা দেখার সুবিধার জন্য স্যামসাংয়ের ক্রিস্টাল ফোরকে ইউএইচডি টিভি মডেলগুলো আমাদের মায়েদের জন্য বেশ উপযুক্ত। এই টিভিগুলোর নজরকাড়া ডিজাইন আপনার অন্দরের সৌন্দর্যও বহুগুণে বাড়িয়ে দেবে। তাই, আর দেরি না করে এবারের মা দিবসে আপনার স্নেহময়ী মায়ের জন্য সেরা উপহারটি কিনুন স্যামসাং থেকেই!