বগুড়া র‌্যাবের অভিযানে ১৯৪ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রেস ব্রিফিং-১। র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, অবৈধ মাদক ব্যবসা ও চোরাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে এবং র‌্যাব-১২ এর সিপিএসসি, বগুড়া ক্যাম্পের আওতাধীন এলাকাগুলিতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতিমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

২। র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ফেন্সিডিল হেফাজতে রাখিয়া অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল ১৫ মে ২০২২ ইং তারিখ সময় ১৮.০০ ঘটিকায় সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানাধীন ঝাঐল ইউনিয়নস্থ চালা সাবাজপুর গ্রামস্থ ধৃত আসামী মোঃ রাজু আহম্মেদ (২৬), পিতা-মোঃ করিম সরকার এর বসতবাড়ীর ভিতর আঙ্গিনায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ রাজু আহম্মেদ (২৬), পিতা-মোঃ করিম সরকার, সাং-চালা, থানা-কামারখন্দ, জেলা-সিরাজগঞ্জ, ২। মোঃ রুবেল মিয়া (৩৫), পিতা-মোঃ আবু তাহের, সাং-জাহানাবাদ, থানা ও জেলা-বগুড়াদ্বয়কে ১৯৪ বোতল ফেন্সিডিল ও মোবাইলসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানায় সোপর্দ করা হয়েছে।

৩। র‌্যাবের এ ধরনের মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।