শিবগঞ্জে বৃদ্ধার বসতবাড়ি ভাংচুর

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার পৌর এলাকার বেড়াবালা মন্ডল পাড়ায় জমাজমি সংক্রান্ত বিরোধে এক বৃদ্ধার বসতবাড়ি ভাংচুর করার অভিযোগ উঠেছে।

গত মঙ্গলবার দুপুরে এ বাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। ঐ বাড়িতে ৩৫ বছর ধরে অবস্থান করা বৃন্ধা বুলি বেগম বলেন, আমার বাবা আমাকে এ বাড়ি তৈরী করে দিয়েছে অনেক পূর্বেই। আমি অতিকষ্টে টিনের এ বাড়িতে বসবাস করে আসছি। আমার ছোট ভাই আঃ কুদ্দুস, তার মেয়ে জামাই রুবেল, আঃ কুদ্দুসের মেয়ে আফরিন, শারমিন, পারভিন পাশের বাড়ির মৃতঃ মকবুল হোসেন মন্ডলের ছেলে হান্নানের বুদ্ধিতে আমার বাড়ি ভাংচুর করেছে। তিনি আরও বলেন, প্রতিপক্ষরা আমার বাবা বেচেঁ থাকা অবস্থায় কৌশলে এই বাড়ির জায়গা লিখে নিয়েছে বলে শুনেছি। তারা আমাকে এই বাড়িতে থাকতে দিবেনা বলেই এমন ভাংচুর করেছে।
প্রতিপক্ষ হান্নানের মা হাজেরা বেওয়া বলেন, আমাদের জায়গায় বুলি র্দীঘদিন ধরে বসবাস করছে। আমরা তাকে কিছু বলিনি। তার ভাই আঃ কুদ্দুসের সাথে তার জমাজমি নিয়ে ঝামেলা হচ্ছে। বুলি উল্টো আমাদের মিথ্যা অভিযোগ করছে।
এব্যাপারে আঃ কুদ্দুসের বক্তব্য নেওযার জন্য তার বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি।
শিবগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলেন, বাড়ি ভাংচুরের ঘটনায় পৌর মেয়র বরাবর একটি অভিযোগ দিয়েছে বুলি।