পলাশবাড়ীতে অজ্ঞাত কোচের ধাক্কায় হানিফ পরিবহনের চালক নিহত

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী বগুড়া-রংপুর মহাসড়কের পৌরশহরের দক্ষিণ বন্দর সরকার ফিলিং স্টেশনের সামনে অজ্ঞাত কোচের ধাক্কায় হানিফ পরিবহনের চালক আসাদ মিয়া (৪৫) নিহত হয়েছে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার (২০ জুলাই) রাত সাড়ে ১১টায় গাইবান্ধা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহন (ঢাকা-মেট্রো-ব-১৪-৭১৭৫) পলাশবাড়ী কাউন্টারে যাত্রী উঠাইয়া ঢাকা অভিমুখে রওনা দেয়। পথিমধ্যে চালক আসাদ মিয়ার টয়লেটের চাপ দিলে পৌরশহরের দক্ষিণ বন্দর সরকার ফিলিং স্টেশনের পূর্বপার্শ্বে গাড়ি দাঁড় করায়। পরে চালক গাড়ি থেকে নেমে বগুড়া-রংপুর মহাসড়কের পশ্চিমপার্শ্বে সরকার পাম্পের টয়লেটে যাওয়ার সময় বগুড়া থেকে রংপুরগামী অজ্ঞাত একটি কোচ তাঁকে ধাক্কা দেয়। এতে চালক আসাদ রাস্তায় ছিঁটকে পড়ে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। খবর পেয়ে পলাশবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা গুরুতর মুর্মুর্ষ অবস্থায় চালককে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক থাকে মৃত ঘোষণা করেন। নিহত চালক আসাদ মিয়া ঢাকার আমিন বাজার এলাকার বলে জানা যায়।
পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ গাড়ি এবং নিহতের মরদেহ তাদের হেফাজতে নিয়ে যায়।