বগুড়ায় উদ্যোক্তাদের দিনব্যাপী রান্না বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

সঞ্জু রায়, বগুড়া: বগুড়ায় লবি রহমান কুকিং ফাউন্ডেশনের আয়োজনে শুক্রবার সকাল থেকে দিনব্যাপী শহরের মফিজ পাগলা মোড়ের রোচাস্ রেস্টুরেন্ট অডিটোরিয়ামে বেকিং, কুকিং এবং ডেজার্ট আইটেমের ওপর রান্না বিষয়ক এক ব্যতিক্রমী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
লবি রহমান ফাউন্ডেশনের সভাপতি ও নারী উদ্যোক্তা তাহমিনা পারভীন শ্যামলীর সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান এমপি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জেলা পর্যায়ে পিছিয়ে পড়া নারীদের এগিয়ে নিতে লবি রহমান কুকিং ফাউন্ডেশন যে কার্যক্রম পরিচালনা করছে তা বেশ প্রশংসনীয়। তিনি বলেন, শুধু ঘরে পরিবারের জন্যে না ঘরের বাইরেও নারীরা আজ স্ব স্ব অবস্থানে রন্ধনশিল্পী হয়ে উদ্যোক্তা হিসেবে আত্মপ্রকাশ করছে যা সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সহায়ক হবে। এতে নারীরা যেমন আত্মনির্ভরশীল হবে তেমনি দেশের অর্থনীতিও এগিয়ে যাবে।
কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শেপ টনি খান, লবি রহমান ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি লবি রহমান, সম্পাদক রোমানা রহমান, যুগ্ম সম্পাদক নাহিদ সুলতানা এবং কোষাধ্যক্ষ পলিন ডি রোজারিও। এ সময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের নোয়াখালী জেলার সভাপতি সুলতানা কবির, মানিকগঞ্জের সভাপতি আফরোজা খানম মুক্তাসহ অনেকে। দিনব্যাপী এই কর্মশালায় ৫০ জন উদ্যোক্তা অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে সকল অংশগ্রহণকারীকে সনদ প্রদান করা হয়।

সর্বশেষ সংবাদ