বগুড়া ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির নবাগত ইনচার্জ কে ফুলেল শুভেচছা

রবিবার রাতে বৃন্দাবনপাড়া ছাত্রছাত্রী নিবাস মালিক সমিতির পক্ষ থেকে বগুড়া ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির নবাগত ইনচার্জ (পুলিশ পরিদর্শক) বাবু কুমার সাহাকে ফুলেল শুভেচছা জানান হয়েছে।  এ সময় উপস্থিত ছিলেন বৃন্দাবনপাড়া ছাত্রছাত্রী নিবাস মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মোকলেছুর রহমান, প্রধান উপদেষ্টা আলহাজ্ব চাঁন মিয়া, সাধারণ সম্পাদক তাজমিলুর রহমান তমাল, বগুড়া পানি উন্নয়ন বোর্ড শ্রমিক লীগনেতা মেহেদী হাসান, সমাজসেবক আশিক আহমেদ, সজিব রহমান প্রমূখ।ফুলেল শুভেচ্ছা শেষে নবাগত ইনচার্জ সবার সাথে কুশল বিনিময় করেন। তিনি বলেন, সবার জন্য আমাদের সেবার দরজা খোলা আছে। যে কোন সমস্যার সম্মুখীন হলে আপনারা আমাদের জানাবেন। আমারা আইনি সহায়তা প্রদান করবো।
জাতীয় শ্রমিকলীগ মাটিডালী বিমানমোড় বন্দর কমিটি সাবেক সভাপতি আবু কালাম আকন্দের পক্ষ থেকে ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির নবাগত ইনচার্জকে ফুলেল শুভেচছা
রবিবার রাতে জাতীয় শ্রমিকলীগ বগুড়া মাটিডালী বিমানমোড় বন্দর কমিটির সাবেক সভাপতি আবু কালাম আকন্দ এর পক্ষ থেকে ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির নবাগত ইনচার্জ (পুলিশ পরিদর্শক) বাবু কুমার সাহাকে ফুলেল শুভেচছা জানান হয়েছে।  এ সময় উপস্থিত ছিলেন মাটিডালী বিমানমোড় শ্রমিক লীগ বন্দর কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ পলাশ, শ্রমিকলীগ নেতা সামিউল, জনি প্রমূখ। ফুলেল শুভেচ্ছা প্রদন কালে নবাগত ইনচার্জ সবার সাথে কুশল বিনিময় করেন। তিনি বলেন, পুলিশ জনগনের বন্ধু ও সেবক। সবার সহযোগিতার মাধ্যমে অত্র এলাকার থেকে চাঁদাবাজ, সন্ত্রাস ও মাদক নির্মুল করা সম্ভব। এজন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।