শুদ্ধাচার পুরস্কার পেলেন আত্রাইয়ের প্রশাসনিক কর্মকর্তা

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: সোনার বাংলা গড়ার প্রত্যয়ে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে শুদ্ধাচার পুরস্কার ২০২১-২০২২ অর্থ বছরে গুরুত্বপূর্ণ অবদান রাখায় শুদ্ধাচার পুরস্কার পেলেন নওগাঁর আত্রাই উপজেলা ইউএনও অফিসের প্রশাসনিক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন।

রোববার ২৪ জুলাই আনুষ্ঠানিকতার মাধ্যমে জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিপিএ পুরস্কার হিসাবে ক্রেস্ট, সাটিফিকেট ও ব্যাসিক সমান এক মাসের নগদ অর্থ তুলে দেন।

এ বিষয়ে আত্রাই উপজেলা ইউএনও অফিসের প্রশাসনিক কর্মকর্তা মো. মোয়াজ্জেম হোসেন জানান, চাকুরী জীবনে এ পুরস্কার আমার অনেক বড় প্রাপ্তি। এতে আমার কাজের স্পৃহা আরো বেড়ে যাবে। এসময় জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ, উপজেলা নির্বাহী অফিসার ইকতেখারুল ইসলামসহ সংশ্লিষ্ট সকলের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. ইকতেখারুল ইসলাম প্রতিকৃয়ায় অভিনন্দন ও শুভকামনা জানিয়ে জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আরো বলেন এধরণের পুরস্কার সরকারী কর্মকর্তা-কর্মচারীকে সৎ ও উদ্যোমী হয়ে কাজ করতে সহায়তা করবে।