বগুড়ায় ট্রাকচাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় চালক গ্রেপ্তার

সঞ্জু রায়, বগুড়া: বগুড়ায় ট্রাকের সাথে সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী পলিটেকনিক ছাত্র নিহতের ঘটনায় রবিবার রাত ১১টায় শেরপুর উপজেলায় অভিযান চালিয়ে সেই ট্রাক চালককে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২।
গ্রেপ্তার ট্রাক চালক হলেন দিনাজপুর জেলা সদরের হোসেনপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আমিনুর ইসলাম (৩০)। তবে বর্তমানে তিনি বগুড়ার শেরপুরের রাজাপুর গ্রামে থাকেন।
সোমবার র‌্যাব-১২ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে উক্ত বিষয়গুলো নিশ্চিত করা হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গত শনিবার ২৩ জুলাই বগুড়ার শাজাহানপুরের ঢাকা-রংপুর ২য় বাইপাস মহাসড়কে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ২জন ছাত্র নিহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন বগুড়া শহরের দক্ষিণ চেলোপাড়া এলাকার খোকন মোহন্তের ছেলে সাগর মোহন্ত ও সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার জামিরতা গ্রামের আলমাস হোসেনের ছেলে তানভীর হোসেন। নিহত দুই জনই বগুড়া সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের পঞ্চম সেমিস্টারের ছাত্র। এই ঘটনায় বাদী হয়ে নিহত সাগরের চাচা ঘটনার দিনই শাজাহানপুর থানায় অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করেন। যদিও ঘটনার পর থেকে ট্রাকচালক আমিনুর পলাতক ছিলেন। রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আমিনুর কে গ্রেপ্তার করা হয়।
র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (স্কোয়াড্রন লিডার) তৌহিদুল মবিন খান জানান, ঘটনার পর থেকে ট্রাক চালক আমিনুর কে গ্রেপ্তারে র‌্যাব কাজ শুরু করে। রোববার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আমিনুরকে শাহজাহানপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।