সারিয়াকান্দিতে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করলেন ম.আব্দুর রাজ্জাক

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দি উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঈদ পরবর্তী সর্বস্তরের জনসাধারণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় সহ-সভাপতি ও ডাকসুর সাবেক সদস্য ম. আব্দুর রাজ্জাক।
রবিবার (২৫ জুলাই) ঈদুল আজহার পরবর্তী উপজেলার বিভিন্ন ইউনিয়নের গুরুত্বপূর্ণ পয়েন্টে জনসাধারণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছে এই আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতা।
উপজেলার রামচন্দ্রপুর, ছাইহাটা, ভেলাবাড়ি, জোড়গােছা, কামালপুর,কুতুবপুর,হাটশেরপুর ও ফুলবাড়ি বাজারে পায়ে হেটে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে গিয়ে নেতাকর্মী ও জনগণের পদাচরণে অনুষ্ঠানটি জনসংযোগে রূপান্তরিত হয়। এর আগে  তিনি সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অঙ্গ ও সহযোগী সংগঠনের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় সহ-সভাপতি ও ডাকসুর সাবেক সদস্য ম. আব্দুর রাজ্জাক বলেন, আমি সারিয়াকান্দি সর্বস্তরের জনসাধারণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেছি। সারিয়াকান্দি উপজেলাবাসীর পাশে থেকে উন্নয়ন করতে চাই। ভবিষ্যৎতে সবাইকে পাশে পাবো ইনশা’আল্লাহ।
ঈদ শুভেচ্ছা বিনিময়কালে আব্দুর রাজ্জাক এর সাথে সারিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম মুন্টু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও কামালপুর ইউপি চেয়ারম্যান রাছেদুজ্জামান রাসেল, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইউনুছ আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহান সাগর, সাবেক সভাপতি মিজানুর রহমান মিজানসহ অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।