শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণ করে সক্ষমতার পরিচয় দিয়েছেন-শফিক

প্রেস বিজ্ঞপ্তি-বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেন, শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণ করে সক্ষমতার পরিচয় দিয়েছেন। নিজেদের টাকায় নিজেদের সেতু নির্মাণ করেছেন শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে এদেশের স্বাধীনতাকামি মানুষ মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। সেই মুক্তি সংগ্রামে ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে ও দু’লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত হয়েছিল স্বাধীন বাংলাদেশ। সেই দেশের উন্নয়নের জোয়ার বইছে সকল প্রান্তে শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে। যারা একদিন বাংলাদেশকে তলাবিহীন ঝুরির দেশ বলে আখ্যায়িত করেছিল। আজ তারাই বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল বলে ঘোষণা করছেন। করোনা কালীন সময়ে সারা বিশ্ব যখন অর্থনৈতিক ঝুঁকির সম্মুখীন হল, ঠিক তখন শেখ হাসিনার নেতৃত্বে আমাদের প্রবৃদ্ধি ঘটল। মহিলা শ্রমিক লীগের জন্ম হয়েছিল এদেশের মেহনতের শ্রমিক মা-বোনদের অধিকার আদায়ের জন্য। কারণ দেশের এক তৃতীয়াংশের বেশি নারী শ্রমিক জীবিকার মজুর ভিত্তিতে কাজ করছেন সারা দেশে। সেই জীবিকার তাগিদে লড়াই করা নারীদের অধিকার আদায়ের কাজ করে যাচ্ছে মহিলা শ্রমিক লীগ। আগামী দিনে মহিলা শ্রমিক লীগের নেতাকর্মীরা এদেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাবে। আগামী দিনে বগুড়ায় নিজেদের লোককে নির্বাচিত করতে হবে। নৌকা মার্কায় ভোট নিশ্চিত করতে হবে। এই বগুড়ার মানুষের স্বপ্ন নিয়ে আর কোন অতিথি পাখি যেন ছিনিমিনি খেলতে না পারে।
বৃহস্পতিবার বিকেলে বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে জেলা মহিলা শ্রমিকলীগের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বগুড়া জেলা মহিলা শ্রমিক লীগের আহবায়ক ফারুক সখিনা শিখার সভাপতিত্বে কর্মী সম্মেলনে উদ্বোধন করেন কেন্দ্রীয় মহিলা শ্রমিক লীগের কার্যকরী সভাপতি শামসুন্নাহার ভূঁইয়া এমপি ও প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কাজী রহিমা আকতার সাথী।  সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল বাসেত, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও শাজাহানপুর উপজেলা ভাইস চেয়ারম্যান হেফাজত আর মিরা, জেলা শ্রমিক লীগের যুগ্ন সম্পাদক তাপস কুমার নিয়োগী, জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন, শহর শ্রমিক লীগ (উত্তর) সভাপতি জালাল উদ্দিন। জেলা মহিলা শ্রমিক লীগের সদস্য সচিব রাবেয়া খাতুন মিষ্টির সঞ্চালনায় কর্মী সমাবেশে বগুড়া জেলা মহিলা শ্রমিক লীগের সকল ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
কর্মী সম্মেলন শেষে অনুষ্ঠানের প্রধান বক্তা কাজী রহিমা আকতার সাথী জেলা মহিলা শ্রমিক লীগের কমিটির ঘোষণা করেন। নবগঠিত কমিটিতে ফারুক সখিনা শিখা সভাপতি ও রাবেয়া খাতুন মিষ্টিকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।