আত্রাইয়ে স্ত্রী হত্যা মামলায় স্বামী মাহফুজুর রিমান্ডে

নাজমুল হক নাহিদ, আত্রাই(নওগাঁ) প্রতিনিধি: পারিবারিক কলহের জেরে নওগাঁর আত্রাইয়ে স্ত্রী হত্যা মামলায় স্বামী মাহফুজুর রহমানের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

গত ২৮ জুলাই বৃহস্পতিবার ঘটনার রহস্য উদঘাটনে মামলার তদন্তকারী কর্মকর্তা আত্রাই থানার এস আই মোশারফ হোসেন আসামী মাহফুজুরের পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে নওগাঁর সিনিয়র জুডিশিয়াল আমলী আদালত ৮ এর বিজ্ঞ ম্যাজিস্ট্রেট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ঘটনার বিবরণীতে জানা যায়, গত ২৬ জুলাই নিজ শয়ন ঘর থেকে গৃহবধু সাবিনা ইয়াসমিন(১৯) এর লাশ উদ্ধার করে থানা পুলিশ। ২৭ জুলাই মৃতার বাবা আব্দুস সামাদ(৫৫) বাদি হয়ে মৃতার স্বামী মাহফুজুর রহমান (৩৫) ও শ্বাশুরী নাছিমা বেওয়া(৫৫) দ্বয়কে আসামী করে আত্রাই থানায় এজাহার দেন। এজাহারটি আমলে নিয়ে মামলা রেকর্ড করা হয়। আত্রাই থানার মামলা নং ২২ তারিখ ২৭ জুলাই ধারা ৩০২/২০১/৩৪ পেনারকোর্ড মোতাবেক তদন্তকারী কর্মকর্তা এসআই মোশারফ হোসেন ওই দিন আসামী মাহফুজুরকে আটক করে জেল হাজতে পাঠিয়েদেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা আত্রাই থানার এস আই মোশারফ হোসেন বলেন, অধিকতর তথ্য উদঘাটনের জন্য আসামীকে নিবির পরিচর্যায় রেখে শুনানি চলছে। আশা করি সঠিক তথ্য পেয়ে যাবো।