শিবগঞ্জের পিরব ইউনিয়ন কে আধুনিক মডেল ইউনিয়ন গড়তে চান আ”লীগ নেতা আসিফ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার তরুন উদীয়মান আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আসিফ মাহমুদ মিল্টন সকলের সহযোগিতায় পিরব ইউনিয়ন কে আধুনিক মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চান। তিনি গত ১১ নভেম্বর/২০২১ তারিখে স্বতন্ত্র প্রার্থী হিসাবে অত্র ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচিত হন। তিনি ১৯৭৪ সালে পিরব ইউনিয়নের পালিকান্দা গ্রামের সমভ্রান্ত পরিবারে জন্ম গ্রহণ করেন। তাঁর বাবা মৃত: মকবুল হোসেন শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ও পিরব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। রাজনীতির পাশাপাশি মানুষের সুখে-দুঃখে পাশে থেকে নিজেকে একজন জনবান্ধব নেতা হিসাবে গড়ে তুলেছেন।

চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পূর্বে এই ইউনিয়নের তিনি ইউনিয়নের বিভিন্ন স্কুল, মসজিদ, মাদ্রাসা ও মন্দিরের উন্নয়নমূলক কাজ নিজ অর্থায়নে করে ব্যাপক পরিচিতি অর্জন করেন। এছাড়া তিনি একাধারে একজন সমাজপতি, রাজনীতিবিদ, দানশীল ব্যক্তি বটে। তিনি বিগত ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হন।

আসিফ মাহমুদ মিল্টন চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর পিরব ইউনিয়নে ব্যাপক উন্নয়নের ছুঁয়ে লেগেছে। তিনি ইউনিয়নের প্রত্যেকটি গ্রামের রাস্তায় ইট সোলিং, আরসিসি ঢালাই রাস্তা, ড্রেনেজ ব্যবস্থা, কালভার্ট ইত্যাদি কাজ করছেন। শুধু তাই নয়, ইউনিয়ন গরীব দুঃখী মানুষের পাশে থেকে তিনি কাজ করছেন। তিনি গর্ভবতি মায়ের জন্য মাতৃত্বকালীন ভাতা, বিধবা ভাতা, ভিজিএফ এর কার্ড, ভিজিডি’র কার্ড সহ বিভিন্ন ভাতার কার্ড করে দিচ্ছেন। তিনি সবার সহযোগিতায় পিরব ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তোলার স্বপ্ন বাস্তবায়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। এমনকি পিরব ইউনিয়ন পরিষদ দীর্ঘদিন যাবৎ জড়াজীর্ণ অবস্থায় ছিলো। তার একান্ত প্রচেষ্টায় ইউনিয়ন পরিষদ ভবণ সংস্কার করছেন।

তরুন আওয়ামীলীগ নেতা ও চেয়ারম্যান আসিফ মাহমুদ মিল্টন বলেন, আমি একজন আওয়ামীলীগ পরিবারের সন্তান। আমার পিতা একজন আওয়ামীলীগ এর সৈনিক ছিলেন। আমার পিতার স্বপ্ন পিরব ইউনিয়ন বাসীর পাশে থেকে সেবা করার। আমার পিতার অসমাপ্ত কাজ আমি যেন করতে পারি তাই সকলের সহযোগিতা ও দোয়া প্রার্থনা করছি। আমি এই ইউনিয়নের রাস্তা-ঘাট, পানি নিষ্কাশনের ড্রেন, স্কুল ও মাদ্রাসার শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও কাজ করবো ইন্নাশাল্লাহ। এই ইউনিয়নকে সন্ত্রাস ও মাদক মুক্ত করবো। সকলের সহযোগিতায় পিরব ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো এই আমার স্বপ্ন।