নবাবগঞ্জে হত্যার ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার স্ত্রী ও ছেলে

হিলি প্রতিনিধি-দিনাজপুরের নবাবগঞ্জে আব্দুল গাফফার আলীকে হত্যার ২৪ ঘন্টার মধ্যে স্ত্রী ও ছেলেকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
পুলিশ জানায়, গতকাল রোববার বিকেলে চড়ারহাটের নয়াপাড়া আন্দোল গ্রামের পাশে বাঁশঝাড় থেকে আব্দুল গাফফার আলী (৪৫) নামের এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করা হয়। পরে রাতেই নিহতের বড় ভাই থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার পর প্রযুক্তির সহায়তায় এবং সোর্সের মাধ্যমে হত্যা কান্ডের সাথে জড়িত ব্যক্তিদের সনাক্ত করা হয়। হত্যা কান্ডের ঘটনায় ভোর রাতে নিহত ব্যক্তির স্ত্রী মোছাঃ পারুল বেগম (৪০) এবং তার ছেলে মোঃ পারভেজ কবির (২০) কে আটক করে পুলিশ।
নবাবগঞ্জ থানা পুলিশ আরও জানায়,  মৃত আব্দুল গোফ্ফার আলীর পরোকিয়া প্রেমের সম্পর্ক ছিল। এ কারনে স্ত্রীর সাথে পারিবারিক কলোহ বিরোধ লেগে ছিল। ঘটনার রাতে স্বামী- স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে মৃত আব্দুল গোফ্ফার আলীর স্ত্রী মোছাঃ পারুল বেগম ঘরের ভেতরে থাকা ইউক্যালিপটাস গাছের ডালের লাঠি দিয়ে তার স্বামী গোফ্ফার আলীর মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
অন্যের উপর দোষ চাপানোর জন্য ও নিজেদের বাঁচাতে মোছাঃ পারুল বেগম এবং তার ছেলে মোঃ পারভেজ কবির (২০) তাদের বাড়ী হতে ১০০ গজ দূরে বাঁশ ঝাড়ের ভিতর ফেলে রেখে আসে। আটক ২ জনকে দিনাজপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে।