বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের ৯১ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি-বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের ৯১ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত ১৯ সেপ্টেম্বর কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সভাপতি সাফিয়া খাতুন ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক জেলা কমিটির অনুমোদন করেন। ২০২১ সালের ২ অক্টোবর জেলা মহিলা আওয়ামীলীগের সম্মেলনে হেফাজত আরা মিরা সভাপতি ও সাবিয়া সাবরিন পিংকী সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত হন। মঙ্গলবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবিয়া সাবরিন পিংকী সরকার।
পূণাঙ্গ কমিটিতে সহ সভাপতি পদে ১৫ জন, তারা হলেন হাবিবা খাতুন ঝর্না, চামেলী বেগম, সামসুন্নাহার, উম্মে সাহিদা জাহান, কোহিনুর মোহন, সবিতা রানী, নুরজাহান, সাবিহা সুলতানা পপি, জাহানারা বুলি, ইয়াছমিন হাসান, ওয়াহিদা রহমান রিপা, আশরাফি খানম শেলী, শিউলি বেগম, শিল্পি বেগম ও বিলকিছ বানু; যুগ্ম সাধারণ সম্পাদক পদ পাওয়া ৬ জন  হলেন হাসনা বেগম, কোহিনুর বেগম, রওশন আরা রেখা, লাবলী ইয়ামিন, নাজমা পারভিন ও মোছাঃ পারভিন; সাংগঠনিক সম্পাদক পদ পাওয়া ৭ জন হলেন জান্নাতুল ফেরদৌস রুম্পা, বিলাসী রানী, দিলরুবা আমিনা সুইটি, সাহিদা আলম সুইটি, ফাতেমা বেগম ছন্দ, মোছাঃ শিরিন ও উম্মে হানী; প্রচার ও প্রকাশনা সম্পাদক হয়েছেন শারমিন্দ খাঁন সোমা, দপ্তর সম্পাদক সাবিনা ইয়াসমিন বীনা, শিক্ষা সংস্কৃতি সম্পাদক শামীম আরা সাম্মী, আইন সম্পাদক সিদ্দিকা সুলতানা, কোষাধ্যক্ষ আকিলা শরীফা, বন ও পরিবেশ সম্পাদক কানন ইসলাম মলি, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রুমী খাতুন, ধর্ম বিষয়ক সম্পাদক মিনিয়ারা, মানব সম্পদ বিষয়ক সম্পাদক হাসনা আক্তার স্মৃতি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক তাহমিনা আক্তার রেশমী, শ্রম সম্পাদক রোমানা আক্তার, মা ও শিশু সম্পাদক স্বপ্না চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক মোছাঃ বিপাশা, কৃষি সমবায় সম্পাদক পাপিয়া খাতুন, সদস্য হয়েছেন নিলুফা ইয়াসমিন, নাসরির আক্তার, জাহানারা বিলকিস, হোসনে আরা হাসি, আয়েশা সিদ্দিকা, মুঞ্জুয়ারা, চাঁপা খন্দকার, রোকশানা জালাল, নামজা বেগম, সাবেরাত ইসলাম মুন্নী, আলহামরা নাসরিন হোসেন লুইজা, জাফরিন সুলতানা, রওশন, রেশমা খাতুন, ইসরাত জাহান রাখি, মাজেদা, শাহিনুর, রিনা খাতুন, মেরি বেগম, ফুলমনি বেগম, মুক্তা বেগম, সোনিয়া হক, লাবলী, মমতাজ পারভিন সীমা, পারুল, পপি রানী, কুমকুম, শিল্পী বেগম, সুইটি প্রামানিক, কুলসুম, বিউটি, মোমেনা, খালেদা বেগম, রাবেয়া সুলতানা, গুলশান আরা, আফরোজা, মাহফুজা বেগম, মোছাঃ সুলতানা বিবি, মোছাঃ সুলতানা, আইরিন সুলতানা, আফরোজ জাহান, মিনা বেগম, রুবিয়া খাতুন, মোছাঃ শিমু বেগম, লাবলী বেগম ও জান্নাতুন নেছা জেমি। কমিটিতে পদ পাওয়া অনেকেই অভিনন্দন জানিয়েছেন সভাপতি ও সাধারণ সম্পাদককে।
বুধবার বিকেলে পূর্ণাঙ্গ কমিটি গঠনের বিষয়ে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হেফাজত আরা মিরা ও সাধারণ সম্পাদক সাবিয়া সাবরিন পিংকী সরকার বলেন, আমরা সম্মেলন হওয়ার পর থেকে জেলা কমিটি গঠনের জন্য কাজ করে গেছি। জেলা মহিলা আওয়ামীলীগের অন্তর্ভূক্ত সকল ইউনিটের সাথে যোগযোগ করেছি। বিশেষ সভা করেছি। সভাগুলোতে সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধিতে কাজ করেছি। বগুড়ার মহিলা আওয়ামীলীগের অন্তর্ভূক্ত সকল ইউনিটে গতিশীলতা বৃদ্ধি পেয়েছে। এবারের কমিটিতে মহিলা আওয়ামীলীগের ত্যাগী নেতাকর্মীরা তাদের উপযুক্ত পদে রয়েছেন। আগামীতে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার যে কোন নির্দেশ পালনে ও যে কোন ষড়যন্ত্রকে রুখে দিতে রাজপতে বলিষ্ঠ ভূমিকা পালন করবে বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।