গোদাগাড়ীতে বিজিবি হাতে কুখ্যাত মাদক সম্রাট তারেক বাবু আটক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহীঃ রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার সীমান্তবর্তী  চর এলাকা থেকে   মাদক  সিন্ডিকেটের মূল  হোতা ও শীর্ষ মাদক কারবারি তারেক বাবু বিজিবির হাতে গ্রেপ্তাার ।
৩ ই অক্টোবর  সোমবার ভোর ৪ ঘটিকার
রাজশাহী জেলার গোদাগাড়ী থানার চর আষাড়িয়াদহ ইউনিয়নের সীমান্তবর্তী এলাকা থেকে তাকে গ্রেফতার করে বিজিবি। গ্রেফতার করার সময় তার কাছ থেকে  মাদকের কাজে ব্যবহৃত ইন্ডিয়ান অবৈধ দুইটি সিম কার্ড ও তার সাথে দুটি স্মার্ট  ফোন, একটি বাটন মোবাইল ফোন উদ্ধার করে।
গ্রেফতারকৃত আসামি , তারেক বাবুর পিতার নাম মোঃ বেলাল উদ্দিন।
গোদাগাড়ী ৫৩ বিজিবি ব্যাটেলিয়নের কোম্পানি  কমান্ডার আইন উদ্দিন  বলেন, তিনি বহুদিন যাবত মাদক সিন্ডিকেটের সাথে জড়িত এবং এই বাবু গোদাগাড়ী সীমান্তে মাদকের অবৈধ চোরাচালান হিরোইনসহ অন্যান্য মাদক দ্রব্যের বেশিরভাগ অবৈধ চালান ভারত থেকে তার মাধ্যমে নিয়ে আসতো।  তিনি একজন আন্তজাতিক মানের কুখ্যাত মাদকসম্রাট।   বাংলাদেশের বিভিন্ন জেলার কমপক্ষে  দুইশত মাদক কারবারীর সাথে তার মাদকের লেনদেন চলে এ তথ্য তারা নিশ্চিত করেন।
আরোও  তথ্য সূত্রে  জানা যায় এই তারেক বাবু   ইন্ডিয়ান বর্ডার দিয়ে মাদকের চালান প্রতিনিয়ত বাংলাদেশে প্রবেশ করায় সে বর্তমান গোদাগাড়ীর শীর্ষ একজন মাদক ব্যবসায়ী ও মাদক সিন্ডিকেটের মূল হোতা চর অঞ্চলের এলাকাবাসী তার অবৈধ কর্মকান্ডের কথা কাউকে বলে দেওয়ার কথা বললে সে তাকে মাদক দিয়ে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেন । তার ভয়ে স্থানীয় জনগণ মুখ খোলার সাহস পায় না
ইতিপূর্বে  সে চর এলাকার  তিনজনকে ব্যাপক মারধর করে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে তাদের মধ্যে একজন বর্তমান গোদাগাড়ী সরকারি ৩১ শষ্যা  বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ও অপর দুজন এই ঘটনার আগে তার অত্যাচারের স্বীকার হয়ে রাজশাহী মেডিকেলে রক্তাক্ত অবস্থায় ভর্তি হন।  সেই এভাবেই চর অঞ্চলে অবৈধ কর্মকান্ডের রাজত্ব টিকিয়ে রেখেছে । সে অল্প দিনের মধ্যে মাদক সিন্ডিকেটের সাথে জড়িত হয়ে অঙ্গল ফুলে কলা গাছ তার বটবৃক্ষ হয়েছেন। এ সংক্রান্ত বিষয়ে তার বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের করা হয়।