কেন্দ্রীয় নেতাদের ওপর হামলা বগুড়ায় ছাত্রদলের-বিক্ষোভ

প্রেসরিলিজঃ বগুড়ায় জেলা ছাত্রদলের নেতা-কর্মীরা শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।
শহীদ নয়নের পরিবারের সাথে গত বুধবার সাক্ষাৎ শেষে ঢাকায় ফেরার পথে নারায়ণগঞ্জের আড়াইহাজারে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন ও সাধারন সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ নেতৃবৃন্দের ওপর বর্বরোচিত হামলা ও গাড়ী ভাংচুর করে ছাত্রলীগের সন্ত্রাসীরা।
এরই প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা প্রতিবাদ জানিয়ে বৃহস্পতিবার বিকেলে নবাববাড়ি রোডস্থ থেকে মিছিল বের করে। পরে মিছিলটি বিএনপির দলীয় কার্যালয়ের সমানে গিয়ে শেষ হয়।
সংক্ষিপ্ত সমাবেশে সোহরাব হোসেন বাপ্পির সভাপতিত্বে, বক্তব্য রাখেন বগুড়া জেলা ছাত্রদলের যুগ্মসম্পাদক আবু আশা সিদ্দিকী রাকিব, রেমন রহমান, সহ-সাধারণ সম্পাদক সাজু আহম্মেদ রবি, সহ- সাংগঠনিক সম্পাদক সহেল রানা, মামদুদুর রহমান সানজাদ সহ বিভিন্ন ইউনিট এর নেতৃবৃন্দ।
বক্তরা এসময় বলেন, হামলা আর গায়েবি মামলা দিয়ে বিএনপির গনতান্ত্রিক আন্দোলন স্তব্ধ করা যাবেনা। সারা দেশের মানুষ বিএনপির ওপর আস্থা রেখে আন্দোলনে অংশ গ্রহন করছে। নেতৃবৃন্দের ওপর সন্ত্রাসী হামলার নিন্দা জানান ছাত্রনেতারা। অনতিবিলম্বে এসব ন্যাক্কারজনক হামলা বন্ধ না করা হলে, রাজনৈতিক পরিস্থিতি ভয়াবহ হয়ে উঠবে বলে নেতা-কর্মীরা হুঁশিয়ারী উচ্চারণ করেন।