বগুড়া পদাতিক’র গৌরবময় ৩৩ বছর উপলক্ষে বর্ণাঢ্য আয়োজন

প্রেস বিজ্ঞপ্তি-সাংস্কৃতিক সংগঠন বগুড়া পদাতিকের গৌরবময় ৩৩ বছর উপলক্ষে বর্ণাঢ্য আয়োজন করা হয়। শুক্রবার বিকেলে বগুড়া শহরের সাতমাথায় মুজিব মঞ্চে উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বগুড়া পদাতিকের সভাপতি আমীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার সভাপতি তৌফিক হাসান ময়না ও প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমেদ মিঠু। অনুষ্ঠানে বগুড়া পদাতিকের সাধারণ সম্পাদক মাহবুবর রহমান মানিকের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা পরিষদের সদস্য সৈয়দ সার্জিল আহমেদ টিপু, আকবরিয়া গ্রুপের চেয়ারম্যান হাসান আলী আলাল, জেলা কালচারাল অফিসার শাহাদৎ হোসেন, বগুড়ার ধুনটের ভান্ডারবাড়ী ইউপি চেয়ারম্যান মাসুদুল হক বাচ্চু, সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার সহ সভাপতি লায়ন আতিকুর রহমান মিঠু, চর্চা সাংস্কৃতিক একাডেমী বগুড়ার পরিচালক আব্দুল আওয়াল।
এদিন বিকেলে জাতীয় সংগীত পরিবেশন করার পর বেলুন উড়িয়ে ও বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নেয় অতিথিরা ও সংগঠনের শিল্পীরা।
সন্ধ্যায় অতিথিরা আলোচনা সভায় অংশ নেন। আলোচনা সভা শেষে নাটক ও যাত্রাশিল্পে অসামান্য অবদান রাখায় এমএ জামান, সামাজিক ও মানবিক অবদান রাখায় হাসান আলী আলাল, যাত্রাশিল্পে অসামান্য অবদান রাখায় মাসুদুল হক বাচ্চু, জেলা পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় সৈয়দ সার্জিল আহমেদ টিপুকে সংবর্ধনা প্রদান করা হয়। এসময় সংবর্ধিতদের সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিরা। এছাড়াও বিকেল থেকে রাত ১০টা অব্দি চলে সাংস্কৃতিক অনুষ্ঠানে বাউল, আধুনিক, লালন ও ফোক সংগীত এবং নাচ পরিবেশন করে শিল্পীরা।