বদলগাছীতে প্রাথমিকে শ্রেষ্ঠ শিক্ষক বায়েজীদ হোসেন

আবু সাইদ বদলগাছীঃ নওগাঁর বদলগাছী উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৯ প্রতিযোগিতায় সেরা সহকারি শিক্ষক নির্বাচিত হয়েছেন বায়েজীদ হোসেন। শিক্ষা ক্ষেত্রে অবদানের স্বীকৃতি হিসেবে সোমবার উপজেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষক ক্যাটাগরিতে তিনি নির্বাচিত হয়েছেন। এর আগে ২০১৭ সালে তিনি শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছিলেন। বায়েজীদ ২০০৮ সাল থেকে উপজেলার ২নং শেরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত আছেন। তিনি অর্থনীতি বিষয়ে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। বায়েজীদ হোসেন বালুভরা ইউনিয়নের ভঞ্জকোল গ্রামের মৃত মোঃ আলাউদ্দিন এবং মা জাহানারা বেগম এর ছেলে।
শেরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পলাশ কুমার মুস্তফী বলেন, বায়েজীদ হোসেন সৎ, চরিত্রবান এবং দায়িত্বশীল শিক্ষক। তিনি শ্রেষ্ঠ সহকারি শিক্ষক নির্বাচিত হওয়ায় আমরা গর্বিত।
উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফজলুর রহমান বলেন, পাঠদান দক্ষতা, শিক্ষাগত যোগ্যতা, সহশিক্ষা কার্যক্রমে দক্ষতা ও তথ্যপ্রযুক্তির দক্ষতাসহ নানা বিষয় বিবেচনা করে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচন করা হয়। বায়েজীদ হোসেন সকল দিক থেকে এগিয়ে থাকায় তিনি এ শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন। আমি তার ভবিষ্যত জীবনের সফলতা কামনা করছি।

সর্বশেষ সংবাদ