বাগেরহাট প্রেসক্লাব নির্বাচন ব্যাপক উৎসাহ উদ্দীপনা প্রার্থীদের মনোনয়নপত্র জমা

শেখ সাইফুল ইসলাম কবির.সিনিয়র স্টাফ রিপোর্টার,বাগেরহাট:বাগেরহাট প্রেসক্লাব নির্বাচনের মনোনয়নপত্র ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জমা দিয়েছেন প্রার্থীরা। মঙ্গলবার (১৭ ডিসেম্বর ) ছিল মনোনয়নপত্র জমাদানের শেষ দিন। এদিন সকাল ১১ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত নির্ধারিত সময়ে বিভিন্ন পদে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন।
এর আগে গত ১৫ ডিসেম্বর রবিবার সকাল ১১টা থেকে মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম শুরু হয়। শেষ দিন ১৬ ডিসেম্বর রাত ৮ টা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহকারী এবং তাদের শুভানুধ্যায়ীদের পদচারণায় মূখর হয়ে ওঠে বাগেরহাট প্রেসক্লাব প্রঙ্গন।
মঙ্গলবার যেসব পদে নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা পড়েছে, সভাপতি পদে ২ জন, সহ সভাপতি পদে ১ জন, সাধারণ সম্পাদক পদে ১ জন, সহ সাধারণ সম্পাদক পদে ১ জন, অর্থ সম্পাদক পদে ১ জন, তথ্য প্রযুক্তি সম্পাদক পদে ১ জন, ক্রীয়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ১ জন, দপ্তর ও গ্রন্থাগার সম্পাদক পদে ১ জন ও নির্বাহী সদস্য পদে ৬টি মনোনয়নপত্র জমা জমা পড়েছে।
বাগেরহাট প্রেসক্লাবের নির্বাচন কমিশুনার লিটন সরকারের এ এসব তথ্য জানিয়েছে। তিনি আরো জানান এ দুই দিনে ১৫টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে ।
আগামীকাল(১৮ ডিসেম্বর) বুধবার মনোনয়নপত্র বাছাই এবং (১৯ডিসেম্বর) বৃহস্পতিবার বিকাল ৪টা প্রার্থীতালিকা প্রকাশ ও ২০ডিসেম্বর শুক্রবার সকাল ১১ টা থেকে ২১ ডিসেম্বর শনিবার বিকাল ৪ টা পযন্ত প্রার্থীতা প্রত্যাহারের সময় নির্ধারণ করা হয়েছে।
আগামী ৩০ ডিসেম্বর সোমবার বেলা ৩টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীন চলবে ভোট গ্রহণ। এরপর ভোট গণনা শেষে নির্বাচনের ফলাফল প্রকাশিত হবে।

সর্বশেষ সংবাদ