যৌতুকের আগুনে ৫ দিন লড়ে হেরে গেলেন গৃহবধূ

নরসিংদীর মাধবদীতে যৌতুকের টাকা দিতে না পারায় স্বামীর দেওয়া আগুনে পুড়ে মৃত্যুর সঙ্গে লড়ছিলেন গৃহবধূ খাদিজা আক্তার রুম (২০) অবশেষে পাঁচদিন লড়াই করার পর শনিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় ঘটনায় শনিবার দুপুরে ওই গৃহবধূর স্বামী বিপ্লব মিয়াকে আটক করে মধাবদী থানা পুলিশ

খাদিজা আক্তার রুমা নরসিংদী সদর উপজেলার শিলমান্দী গ্রামের কাজল মিয়ার মেয়ে। অপরদিকে বিপ্লব মিয়া মধাবদীর গদাইচর গ্রামের দুলাল মিয়ার ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ১৬ ডিসেম্বর সোমবার দুপুরে যৌতুকের টাকার জন্য স্বামীর দেওয়া আগুনে অগ্নিদগ্ধ হয় গৃহবধূ খাদিজা আক্তার রুমা। প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা কলেজ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

খাদিজার বাবা কাজল মিয়া জানান, প্রায় দেড় বছর আগে বিপ্লবের সঙ্গে বিয়ে হয়। তাদের একটি ৭ মাসের কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে যৌতুকের ৩ লাখ টাকা জন্য বিপ্লব প্রায়ই খাদিজার ওপর নির্যাতন করতো। এক পর্যায়ে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। মাধবদী থানার ডিউটি অফিসার এসআই দিদারুল আলম জানান, এ ব্যাপারে নিহতের বাবা বাদি হয়ে মাধবদী থানায় মামলা দায়ের করেছেন।

সর্বশেষ সংবাদ