বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ ৩ জন নিহত হয়েছেন। সোমবার সকাল ৯ টার দিকে নগরীর কাউনিয়া বিসিকে কভার্ড ভ্যানের চাপায় এক নারী শ্রমিক এবং বেলা পৌঁনে ১২টায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জের নন্দপাড়ায় পিকাপ উল্টে ২ জন নিহত হয়। বিসিকে দুর্ঘটনার পরপরই থানা পুলিশ অভিযুক্ত হেলপারসহ কভার্ড ভ্যান এবং বাকেরগঞ্জে দুর্ঘটনাকবলিত পিকাপ আটক করেছে।

বিসিকে কভার্ডভ্যান চাপায় নিহত রেশমা বেগম (৪৫) বিসিকের শ্রমিক এবং বাকেরগঞ্জে পিকাপ উল্টে নিহত হয় অজ্ঞাতনামা চালক ও হেলপার।

পুলিশ জানায়, সকালে বিসিকের রাস্তায় থাকা একটি কভার্ড ভ্যান একস্থান থেকে আরেক জায়গায় স্থানান্তর করছিলো হেলপার স্বাধীন মোল্লা। এ সময় কাভার্ড ভ্যানের চাপায় শ্রমিক রেশমা বেগম ঘটনাস্থলেই নিহত হয়। দুর্ঘটনার পর স্থানীয়রা ড্রাইভার বিহীন কভার্ড ভ্যানের হেলপার স্বাধীনকে আটক করে পুলিশে সোপর্দ করে। পুলিশ কভার্ড ভ্যানটিও আটক করে। আটক হেলপার স্বাধীন সদর উপজেলার কড়াপুর মিয়া বাড়ি মসজিদ সংলগ্ন আ. কুদ্দুস মোল্লার ছেলে।

এদিকে বরিশাল থেকে পটুয়াখালীগামী একটি পিকাপ বেলা পৌঁনে ১২টায় বাকেরগঞ্জের নন্দপাড়া এলাকা অতিক্রমকালে এর একটি চাকা পাংচার হয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই একজন এবং শের-ই বাংলা মেডিকেলে নেয়ার পর আরেক জনের মৃত্যু হয়। তবে তাদের নামপরিচয় জানাতে পারেনি পুলিশ। বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম এই তথ্য নিশ্চিত করেছেন।

সর্বশেষ সংবাদ