রাণীনগরে অভিযানে পল্লীবিদ্যুতের লাইনম্যানসহ ৫জন আটক

উত্তরবঙ্গ নিউজ ডটকম : নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক পৃথকভাবে অভিযান চালিয়ে পল্লীবিদ্যুতের ২জন লাইম্যানসহ ৩জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের নিকট থেকে আটশত পিস ইয়াবা ও ২টি মটরসাইকেল উদ্ধার করেছে। এছাড়া তাসের মাধ্যমে জুয়া খেলার সময় ২জুয়ারুকে আটক করেছে। আটককৃতদের বিরুদ্ধে পৃথক পৃথকভাবে মামলা রুজু করে আদালতে সোর্পদ করা হয়েছে।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক জানান,উপজেলার কুজাইল বালিকা বিদ্যালয়ের সামনে মাদক কারবারিরা মাদক বেচা-কেনা করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে পল্লীবিদ্যুতের দু’জন লাইনম্যানসহ তিনজনকে আটক করা হয়। আটককালে তাদের নিকট থেকে ৮শত পিস ইয়াবা এবং বাদক বহনের কাজে ব্যবহৃত দু’টি মটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃতরা হলেন রাজশাহীর চারঘাট উপজেলার মেরামতপুর গ্রামের কাইকাউস আহম্মেদের ছেলে আব্বাছ আলী (৩৮) ও ইয়ানবী আহম্মেদ (৩০) এবং নওগাঁর আত্রাই উপজেলার সাহেবগঞ্জ বাজার এলাকার বছির উদ্দীনের ছেলে তারেক রহমান (২৫)। এর মধ্যে তারেক ও আব্বাছ চারঘাট উপজেলায় পল্লীবিদ্যুতের লাইনম্যান হিসেবে কর্মরত।

অপর দিকে একই রাতে উপজেলার গোনা ইউনিয়নের লক্ষীপুর গ্রামে তাসের মাধ্যমে জুয়া খেলার সময় একই গ্রামের মিজানুর রহমান (৩৮) ও সবুজ হোসেন (৩৩) কে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে পৃথক পৃথকভাবে মামলা রুজু করে আদালতে সোর্পদ করা হয়েছে ।

 

সর্বশেষ সংবাদ