পরকীয়ায় জেরে বন্ধুর হাতে বন্ধু খুন

স্ত্রীর সাথে বন্ধুর অবৈধ দৈহিক মিলন দেখে ফেলায় বন্ধুর ছুড়ির আঘাতে মৃত্যু হয়েছে জহুর আলী (৫৫) নামের এক পাথর শ্রমিক।

বৃহস্পতিবার (০২ জুলাই) উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের বাংলাবান্ধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পার্শে এক ভাড়া বাড়িতে এই নির্মম ঘটনাটি ঘটে।

নিহত জহুর আলী জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের মৃত দিদার আলীর পুত্র। তিনি বাংলাবান্ধায় স্ত্রীকে নিয়ে ভাড়া বাসা থেকে পাথর শ্রমিকের কাজ করতেন।

পুলিশ ও স্থানীয়দের কাছ থেকে জানা যায়, জহুর আলী ও ইদ্রিস আলী দূর সম্পর্কের বন্ধু। দুজনে বিয়াই সমন্ধোন করতেন। এক সাথে পাথর শ্রমিক হয়ে কাজ করেন। ইদ্রিসের বাড়ি জেলার বোদা উপজেলার সাতখামার এলাকায়। বুধবার জহুর আলী তার স্ত্রী, বন্ধু ইদ্রিসহ বাংলাবান্ধায় হকিকুল মাষ্টারের দেয়া ভাড়া বাড়িতে উঠে।

বৃহস্পতিবার ভোর ৪টায় জহুর তার বন্ধু ইদ্রীস আলীর সাথে স্ত্রীর পরকীয়ায় দৈহিক সম্পর্ক দেখে ফেলায় ভাড়াটিয়া বাড়িতে জহুর আলীকে গলা কেটে হত্যার চেষ্টা করে। এক পর্যায়ে জহুর আহত হয়ে চিৎকার করলে প্রতিবেশী লোকজন ছুটে এসে দেখেন তার কাটা গলা দিয়ে রক্ত ভেসে যাচ্ছে। এসময় ইদ্রিস আলী ছুড়ি দিয়ে জহুরকে হত্যা চেষ্টার কথা জানান। পরে স্থানীয়দের সহযোগীতায় দ্রুত ঘটনাস্থল হতে জহুরকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সে সময় আবাসিক মেডিকেল অফিসার হারুন অর রশিদ জহুর আলীর অবস্থার অবনতি দেখে জেলা আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করেন। পরে হাসপাতালে নেয়ার পথে রাস্তায় তিনি মারা যান।

পুলিশ খবর পেয়ে হাসপাতালে ছুটে যায়। নিহতের প্রাথমিক সুরত হাল রিপোর্ট তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য জেলা আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায় জানান, বাংলাবান্ধা এলাকায় জহুর আলীর নামে এক ব্যক্তির গলায় ছুরি বসিয়ে তাকে খুন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্ধেহভাজনদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

 

সর্বশেষ সংবাদ