চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমান মাদকসহ ৫ জন গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে গত বৃহস্পতিবার ও শুক্রবার ২ দিনে পুলিশ ও গোয়েন্দা শাখা ডিবি পুলিশের পৃথক মাদকবিরোধী অভিযানে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ৮০ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাঁজাসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ঘোনটোলা এলাকার মো. এম আলীর ছেলে মো. তুহিন আলী ওরফে কবির (২১), একই এলাকার মো. আলাউদ্দিনের ছেলে মো. শফিউজ্জামান ওরফে শামীম (২১), একই উপজেলার উত্তর মকিমপুর কাটাগড় গ্রামের মো. আ. সালামের ছেলে মো. শরিফ (২৬), দাড়িগাছা গ্রামের আব্বাস আলীর ছেলে শফিকুল ইসলাম (৩১) ও আজমতপুরের মৃত এনামুল হকের ছেলে মহব্বত আলী (২৪)।

জানা গেছে, জেলা গোয়েন্দা শাখা ডিবির অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদারের নির্দেশনায় ও এসআই আবু আব্দুল্লাহ জাহিদ পিপিএম, এসআই মো. আজগর আলী ও গোমস্তাপুর থানা পুলিশের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এ অভিযানগুলো পরিচালনা করে।

শুক্রবার সন্ধ্যা পৌণে ৭ টার দিকে গোমস্তাপুর উপজেলার কদমতলীর আম বাগানের সামনে বেলাল বাজার হতে চৌডালাগামী পাঁকা রাস্তায় উপর থেকে ৮০ বোতল ফেনসিডিলসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়।

অপর আরেক অভিযানে একই সময়ে আরেকটি টিম শিবগঞ্জ উপজেলার নরসিংহপুর ইংলিশ মোড় থেকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে ১ জনকে গ্রেপ্তার করা হয়।

অন্যদিকে বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে শিবগঞ্জ উপজেলার দাড়িগাছা গ্রামের একটি বাড়ি থেকে ৬০০ পিস ইয়াবাসহ শফিকুলকে গ্রেপ্তার করা হয়।

আরেক অভিযানে একই দিন দুপুর ২ টার দিকে শিবগঞ্জ থানার মুসলিপুর বাজার এলাকা থেকে ১ কেজি গাঁজাসহ মহব্বতকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ৫ জন মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ সব ঘটনায় পৃথক ৪ টি মামলা দায়ের করা হয়েছে। -কপোত নবী।

 

সর্বশেষ সংবাদ