নড়াইলে নতুন করে ১৮ জন করোনায় আক্রান্ত,উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু

নড়াইলে দিন দিন বাড়ছে কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা। গেল ২৪ ঘণ্টায় এ জেলায় নতুন করে ১৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩২৩ জন। এরমধ্যে সুস্থ হয়েছেন ১১৮ জন ও মারা গেছেন ৭ জন।

বুধবার (৮ জুলাই) সকালে নড়াইল জেলা সিভিল সার্জন ডাঃআব্দুল মোমেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টার করোনা টেস্টের ফলাফল অনুযায়ী নতুন করে ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ২ জন, লোহাগড়া উপজেলার ১৫ জন ও কালিয়া উপজেলার ১ জন রয়েছেন। নতুন আক্রান্তরা সবাই সুস্থ্য আছে। তারা নিজ বাড়িতে আইসোলেটেড থেকে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে গত সোমবার (৬জুলাই)রাতে নড়াইলের লোহাগড়া উপজেলায় করোনা (কোভিড-১৯) উপসর্গ নিয়ে মোশাররফ হোসেন (৫২) নামে একজন পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে। মৃত্যুর পর তার শরীর থেকে কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা নিয়েছে স্থানীয় স্বাস্থ্য বিভাগ। তিনি লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়ন এর পারসাল নগর গ্রামের মৃত আমির হোসেনের ছেলে। মোশাররফ হোসেন খুলনা পুলিশ ট্রেনিং সেন্টারে পুলিশ পরিদর্শক হিসেবে দায়িত্বরত ছিলেন।

উল্লেখ্য, নড়াইলের লোহাগড়া উপজেলার পৌর এলাকায় গত ২৫ জুন থেকে প্রশাসনের ঢিলেঢালা লকডাউনের কারনে করোনার বিস্তার বেড়ে যাওয়ায়, নড়াইল-২ আসনের মানবিক সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার ভিডিও কনফান্সের মাধ্যমে আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেনী পেষার মানুষের উপস্থিতে আবারো কঠোরভাবে ১৪ দিন লকডাউন ঘোষনা করা হয়েছে। আজ বুধবার (৮ জুলাই) থেকে ২১ জুলাই পর্যন্ত এই লকডাউন থাকবে । লকডাউন চলাকালীন সময়ে জরুরী প্রয়োজনের জন্য পৌর এলাকার মুদি ও ঔষধি দোকান ব্যতীত সকল দোকানপাট ও ভ্যান, ইজিবাইক , জি এস গাড়ীসহ সকল প্রকার থ্রি হুইলার পরিবহন বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়েছে।

 

সর্বশেষ সংবাদ