নবীনগরে চাচাতো ভাইয়ের হাতে ৭ বছরের শিশু ধর্ষিত

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলায় চাচাতো ভাইয়ের ধর্ষনের শিকার হলো সাত বছরের এক শিশু। এই ঘটনায় অভিযুক্ত ওমান ফেরত চাচাতো ভাই সাইফুল মিয়া(২০) পলাতক রয়েছেন। শিশুটি নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়নের ভান্ডুসার গ্রামের ফজলুল হকের মেয়ে।

শিবপুর পুলিশ ফাঁড়ির এস.আই ইহসাুল হক আজ ২২ শে জুলাই বুধবার সাংবাদিকদের জানান গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় এই ন্যাক্কারজনক শিশু ধর্ষণের ঘটনাটি ঘটে।

ভুক্তভোগীর পরিবার ও এলাবাসীর সাথে আজ বুধবার বিকালে কথা বলে জানা যায়, মঙ্গলবার দুপুরে অভিযুক্ত সাইফুল বাড়ির পাশে মাছ ধরার কথা বলে ভুক্তভোগী শিশুটিকে কোলে করে পাশের একটি বাঁশঝাড়ের পাশে পাট খেতে নিয়ে ধর্ষণ করেন।

ধর্ষণের একপর্যায়ে প্রচুর ব্যাথা ও রক্তক্ষরণ শুরু হলে শিশুটি চিৎকার করে তখন তাকে ফেলে সাইফুল পালিয়ে যায়। প্রচন্ড ব্যাথা নিয়ে বাসায় গিয়ে মাকে অবগত করে ৭বছরের শিশুটি। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায় পরিবারের লোকজন।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ডাক্তারি পরীক্ষা শেষে শিশুটির ধর্ষণের আলামত জানা যাবে। প্রচুর রক্তপাত হওয়ার কারনে বর্তমানে শিশু বাচ্চাটি হাসপাতালে ভর্তি আছে এবং তার চিকিৎসা চলছে।

নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র (ধর) আজ সাংবাদিকদের বলেন, খবর পেয়ে আমরা হাসপাতালে শিশুটির খোঁজ নিয়েছি। শিশুটির চিকিৎসার খোঁজখবর নিয়েছি ও আলামত সংগ্রহ করার জন্য গাইনী চিকিৎসককে বলেছি। পলাতক অভিযুক্ত সাইফুলকে গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে।

 

সর্বশেষ সংবাদ