নাটোর জেলা প্রশাসকসহ ৩ সরকারি কর্মকর্তার করোনা

নাটোরের জেলা প্রশাসক, সিভিল সার্জন এবং অতিরিক্ত পুলিশ সুপারসহ ৩৪ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। নাটোরের সিভিল সার্জন অফিস বিষয়টি নিশ্চিত করেছেন। তবে করোনা আক্রান্ত জেলা প্রশাসক মো. শাহরিয়াজ, সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান এবং নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত জানান, তারা সুস্থ আছেন। তেমন কোন শারীরক অসুস্থতা বোধ করছেন না। তাঁরা দ্রুত আরোগ্য লাভের জন্য সকলের দোয়া কমানা করেছেন।

সিভিল সার্জন অফিসের মেডিক্যাল টেকনলজিস্ট হাফিজুর রহমান জানান, জেলা প্রশাসক, সিভিল সার্জন ও অতিরিক্ত পুলিশ সুপার তিনজনই ৪/৫দিন আগে নমুনা দিয়েছিলেন। বুধবার রাতে তাদের পজিটিভ রিপোর্ট আসে।

জেলা প্রশাসক মো. শাহহরিয়াজ জানান, তিনি বাসাতেই থেকে চিকিৎসা নিচ্ছেন। তার কোন শাররীক সমস্যা নেই।

অপরদিকে সিভিল সার্জন জানান, তিনি একটু অসুস্থ বোধ করায় নমুনা দিয়েছিলেন। এখন বাসায় অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন।

অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত জানান, তার মাথা ব্যথা ও জ্বর থাকায় পুরো পরিবারের করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। তিনি ছাড়াও তার স্ত্রী, ছেলে, মেয়ে ও বোন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। এখন বাসাতেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, আক্রান্তদের হোম আইসলেশান নিশ্চিত করাসহ আক্রান্তরা যাদের সংস্পর্শে এসেছেন তাদের নমুনা সংগ্রহ করার উদ্যোগ নেয়া হয়েছে। ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউটে নমুনা পলীক্ষার পর গতকাল মঙ্গলবার রাতে এক মেইল বার্তায় মঙ্গলবার নাটোরের সিভিল সার্জনকে করোনা আক্রান্তদের বিষয়টি জানানো হয়।

 

সর্বশেষ সংবাদ