বদলগাছীতে জঙ্গিবাদ, মাদক,বাল্যবিবাহ ও অপরাধ দমন বিষয়ক সভা অনুষ্ঠিত

আবু সাইদ বদলগাছীঃ নওগাঁর বদলগাছীতে পারসোমবাড়ী বাজারের জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহ ও অপরাধ দমন বিষয়ক সচেতনতা মূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বদলগাছী থানা পুলিশের আয়োজনে ও মুক্তিযোদ্ধা শহীদ আমজাদ হোসেন স্মৃতি সংঘের সহযোগিতায় ১৯ জুলাই বুধবার বিকেল বিলাশবাড়ী ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান কেটুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বদলগাছী থানার অফিসার ইনচার্জ মোঃ জালাল উদ্দীন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নওগাঁ জেলা পরিষদের সদস্য জহুরুল ইসলাম, আধাইপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, প্রভাষক মাহমুদুল হাসান হিরো, মুক্তিযোদ্ধা শহীদ আমজাদ হোসেন স্মৃতি সংঘের সভাপতি আব্দুল্লাহ আল মুসা দিপু, বিলাশবাড়ী ইউপি মেম্বার রাশেদুল ইসলাম আশিক, আধাইপুর ইউপি সদস্য এমদাদুল হক বাবলু, পারসোমবাড়ী বাজার বণিক সমিতির সভাপতি মহাতাব আলী, এলাকার সচেতন নাগরিক সাইফুল ইসলাম, দেলোয়ার হোসেন দুলু, শহিদুল ইসলাম সহ গন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে বক্তারা এলাকা হতে জঙ্গিবাদ,মাদক, বাল্যবিবাহ ও অপরাধ দমনে সবাইকে সোচ্চার হওয়ার আহবান জানান।
অনুষ্ঠান শেষে বদলগাছী থানার অফিসার ইনচার্জ ঐ এলাকায় জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহ ও অপরাধ দমন করার জন্য আব্দুল্লাহ আল মুসা দিপু কে সভাপতি করে ২০ সদস্য বিশিষ্ট একটি কমিটি তৈরি করেন।

সর্বশেষ সংবাদ