বেনাপোল সীমান্তে অনুপ্রবেশের দায়ে আটক ৭

যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে অবৈধ অনুপ্রবেশের দায়ে নারী, পুরুষ ও শিশুসহ সাত বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। বুধবার (০৪ নভেম্বর) রাত সাড়ে ৯টায় বেনাপোল সীমান্তের পুটখালি সীমান্ত থেকে ২১ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাদের আটক করে।

আটককৃতরা হলেন, নড়াইল জেলার লাবনী বেগম (২৫) ও তার দেড় বছরের এক কন্যা, যশোর অভয়নগর এলাকার হাসিনা বেগম (২০), জামালপুর জেলার কোনাবাড়ি এলাকার জালাল উদ্দিন (৩৫), বাগেরহাট জেলার সরনখোলা এলাকার ফিরোজা  হাওলাদার (৩২), তার স্ত্রী জোসনা বেগম (২৮) এবং তার দুই বছর বয়সী পুত্রসন্তান।

২১ বিজিবি ব্যাটালিয়ানের পুটখালি ক্যাম্পের কোম্পানি কমান্ডার শাহআলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি পুটখালি সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধ পথে এক দল নারী পুরুষ বাংলাদেশে প্রবেশ করবে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে শিশু নারী পুরুষসহ সাত জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের দায়ে মামালা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন খান জানান, অনুপ্রবেশের দায়ে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।  বৃহস্পতিবার (৫ নভেম্বর)  দুপুরে তাদেরকে যশোর আদালতে সোপর্দ করা হবে।

সর্বশেষ সংবাদ