বদলগাছীতে এসডিএফ সদস্যদের মাঝে বিনামূল্যে ফলদ গাছের চারা বিতরণ

আবু সাইদ বদলগাছীঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ ক্রমে পরিবেশ বিপর্যয়ের হাত থেকে দেশকে বাঁচাতে প্রত্যেককে একটি করে ফলজ, বনজ ও ঔষুধী গাছ রোপনের গুরুত্ব দিতে বলেছেন। তাই এই শোকের মাসে বিএমডিএ কতৃক জলবাযু পরিবর্তন ও দূর্যোগ মোকাবেলায় উন্নয়ন ও সেবা সম্প্রসারণের মাধ্যমে নারীদের ক্ষমতায়ন, শক্তি ও স্বনির্ভরতা বৃদ্ধির লক্ষ্যে এসডিএফ সদস্যদের মাঝে বিনামূল্যে জন প্রতি ৩টি করে ফলদ গাছের চারা বিতরণ করা হয়।
এ উপলক্ষে বদলগাছী উপজেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন অফিসের আয়োজনে আজ মঙ্গলবার বরেন্দ্র অফিস চত্তরে করেন্দ্র বহুমূখী উন্নয়ন কতৃপক্ষের নির্বাহী প্রকৌশলী নওগাঁ রিজিয়ন-১ এর শরীফুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফলদ গাছের চারা বিতরণ করেন বরেন্দ্র বহুমূখী উন্নয়ন কতৃপক্ষের চেয়ারম্যান ও সাবেক এমপি ড. মোঃ আকরাম হোসেন চৌধুরী।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসডিএফ এর জেলা কর্মকর্তা কমিনিটি ফিনাস্ল (সমন্বয়কারী) বাবু রঞ্জিত কুমার মন্ডল, উপজেলা কৃষি অফিসার হাসান আলী,বরেন্দ্র বহুমূখীর সহকারী প্রকৌশলী হারুন অর রশিদ, বদলগাছী প্রেসক্লাবের সম্পাদক সানজাদ রয়েল সাগর, উপজেলা যুবলীগ এর সহ-সভাপতি মুনিরুল ইসলাম সাজু, উপজেলা আওয়মীলীগ এর বাবর আলী প্রমূখ।

সর্বশেষ সংবাদ