ফেসবুক লাইভে বিষপানে যুবকের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় পারভেজ (২২) নামে এক যুবক বিষপান করে আত্মহত্যা করেছেন। শুক্রবার (৬ নভেম্বর) দুপুরের দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার পর তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পারভেজ জেলা সদরের খৈয়াসার গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে।

এদিকে, ফেসবুক লাইভে এসে পারভেজ বিষপান করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ঘটনাটি নিয়ে শহর জুড়ে চলছে আলোচনা সমালোচনা।

স্থানীয় সূত্রে জানা যায়, বাবা মারা যাওয়ার পর পারভেজ তার মাকে নিয়ে খৈয়াসার এলাকায় বসবাস করে আসছিলেন। জীবিকার তাগিদে এলাকার জীবন মিয়া নামে এক পাইপ ফিটিংসের মিস্ত্রীর সাথে কাজ করতেন। এর মাঝে জীবনের কাছ থেকে সুদে বেশকিছু টাকা ধার আনেন পারভেজ। সেই টাকা পারভেজ দিতে পারছিলেন না। এরই জেরে বৃহস্পতিবার রাতে জীবন দলবল নিয়ে পারভেজকে আটক করে ব্যাপক মারধোর করে। সেই ক্ষোভ থেকে পারভেজ শুক্রবার দুপুরে ফেসবুক লাইভে এসে বিষপান করে আত্মহত্যা করে। এদিকে ঘটনা পর গা ঢাকা দিয়েছে জীবন। এলাকায় তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম জানান, যুবকের মরদেহর ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আমরা ঘটনার অভিযুক্ত জীবনকে খুঁজে বের করার চেষ্টা করছি। পুরো বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ