ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

 

ব্রাহ্মণবাড়িয়া সদরে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় রুহুল আমিন (৬০) নামে এক পথচারী নিহত হয়েছেন।

শনিবার (২১ নভেম্বর) রাত ৯টায় আখাউড়া-বাইপাস সংলগ্ন কোড্ডা সেতুর উপর এ দুর্ঘটনা ঘটে। নিহত রুহুল আমিন কোড্ডা পশ্চিম পাড়ার বাসিন্দা।

এলাকাবাসী জানান, রুহুল সেতুর উপর দিয়ে হেঁটে আখাউড়া থেকে বাড়িতে ফিরছিলেন। হঠাৎ পেছন থেকে একটি দ্রুতগামী মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রুহুল আমিনকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই তিনি গুরুতর আহত হন। পরে রাস্তায় অচেতন হয়ে পড়ে থাকতে দেখে স্থানীয় গ্রামবাসী এগিয়ে এসে গুরুতর আহত রুহুল আমিনকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহ আল-মামুন তাকে মৃত ঘোষণা করেন।

রুহুল আমিনের পারিবার সূত্র জানায়, তিনি কোড্ডা বিলে মাছ ধরে বিভিন্ন জায়গায় বিক্রি করতেন। তিনি বিকেলে মাছের পাওনা টাকা আনার জন্য আখাউড়া উপজেলা সদরের ফরহাদ ভূঁইয়ার মাছের আড়তে যান। সেখান থেকে ফেরার পথেই এ দুর্ঘটনার শিকার হন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম জানান, লাশটি ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। মোটরসাইকেলের আরোহী দুর্ঘটনার পর মোটরসাইকেল রেখে পালিয়ে যান। পুলিশ মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। মামলা হলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ