ডিএসসিসিতে দুদকের অভিযান, চাকরিচ্যুত ২ লাইসেন্স সুপারভাইজার

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) অঞ্চল-২ এর কার্যালয়ে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এসময় নগদ অর্থ, নতুন লাইসেন্স, লাইসেন্স নবায়নের প্রয়োজনীয় কাগজপত্রসহ দুই দালালকে গ্রেফতার করে দুদকের এনফোর্সমেন্ট ইউনিটের এই টিম।

সোমবার গোপন সংবাদের ভিত্তিতে ডিএসসিসি’র অঞ্চল-২ এর কার্যালয়ে অভিযান চালায় দুদকের এনফোর্সমেন্ট ইউনিটের একটি টিম।

অভিযানে ডিএসসিসি’র লাইসেন্স ও বিজ্ঞাপন শাখার সুপারভাইজারের যোগসাজশে নতুন লাইসেন্স প্রদান ও লাইসেন্স নবায়নের ক্ষেত্রে অবৈধ অর্থ লেনদেন সংক্রান্ত দুর্নীতির প্রমাণসহ দালাল আবদুর রহমান ও সাব্বির আলমকে গ্রেফতার করে। পরে তাদের খিলগাঁও থানা হস্তান্তর করে দুদক।

দুদকের এমন অভিযানে ডিএসসিসি অঞ্চল-২ এর লাইসেন্স ও বিজ্ঞাপন বিভাগের দুই সুপারভাইজার মো. সেলিম ও মো. দৌলতকে তাৎক্ষণিক চাকরি থেকে অপসারণ করা হয়।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে ওই দুই সুপারভাইজারের চাকরি থেকে অপসারণের বিষয়টি নিশ্চিত করা হয়।

দুদক সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে দুদকের এনফর্সমেন্ট ইউনিটের একটি টিম ডিএসসিসি’র লাইসেন্স ও বিজ্ঞাপন সুপারভাইজার মো. সেলিম ও মো. দৌলতের অফিস কক্ষে অভিযান পরিচালনা করে। অভিযানে ওই দুই সুপারভাইজারের অফিস কক্ষ থেকেই মো. আব্দুর রহমান ও মোহাম্মদ সাব্বির আলম নামের দুই দালালকে নগদ অর্থ এবং নতুন লাইসেন্স ও লাইসেন্স নবায়নের বিভিন্ন ধরণের কাগজপত্রসহ হাতেনাতে গ্রেফতার দুদক টিম। প্রাথমিকভাবে ২ দালালের সাথে ২ লাইসেন্স ও বিজ্ঞাপন সুপারভাইজারের প্রাথমিক যোগসাজশের  প্রমাণ পাওয়া গেছে বলেও জানিয়েছে অভিযান পরিচালনা করা দুদক টিম।

সর্বশেষ সংবাদ