পলাশবাড়ীতে নেশার টাকা না পেয়ে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে নেশার টাকা না দেয়ায় মাদকসক্ত ছেলে ছাদেকুল ইসলামের (৩০) ছুরিকাঘাতে বাবা শফিউল ইসলাম (৫৫) নিহত হয়েছেন।
বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বেতকাপা ইউনিয়নের রওশনবাগ বাজারে এ ঘটনা ঘটে। শফিউল ইসলামের বাড়ী রওশনবাগ বাজারের পাশে কৃষ্ণুপুর গ্রামে।
স্থায়ীয় সূত্রে জানা যায়, ছাদেকুল একজন মাদকাসক্ত যুবক। নেশার টাকা না পেলে সে প্রায়ই পরিবারের সদস্যদের মারধর করতেন। বৃহস্পতিবার বিকেলে বাবার কাছে নেশার টাকা চেয়ে না পেয়ে ক্ষিপ্ত হয় ছাদেকুল। সন্ধ্যায় বাবা শফিউল বাড়ীর পাশে রওশনবাগ বাজারে গেলে ছাদেকুল পেছন থেকে এসে পেটে-বুকে উপুর্যপরী ছুরিকাঘাত করে সে পালিয়ে যায়।
স্থানীয়রা শফিউলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এদিকে, স্থানীয় লোকজস মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে ছাদেকুলকে আটক করে।
থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মাসুদ খুনের বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে লাশ উদ্ধারসহ খুনি ছেলেকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এরির্পোট লেখা পর্যন্ত থানায় মামলা হয়েছে কিনা জানা যায়নি।

সর্বশেষ সংবাদ