আত্রাইয়ে ব্র্যাক ওয়াস কর্মসূচির উদ্যোগে স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন সামগ্রী ক্রয়ের জন্য অর্থ বিতরণ

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে ব্র্যাক ওয়াশকর্মসূচির উদ্যোগে হতদরিদ্রদের মাঝে বুধবার বেলা ১১টার দিকে আত্রাই উপজেলার কাশিয়াবাড়ি ঈদগাহ মাঠ চত্বরে স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন সামগ্রী ক্রয়ের জন্য অর্থ বিতরণ করা হয়েছে। আত্রাই ব্র্যাক ওয়াস কর্মসূচির মাঠ সংগঠক মোঃ মঞ্জুরে মাওলার সঞ্চালনায় সোনায়ডাঙ্গা গ্রাম ওয়াস কর্মসূচির সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, ভোঁপাড়া ইউনিয়ন চেয়ারম্যান জানবক্স সরদার, ব্র্যাকের এলাকা ব্যবস্থাপক অনীল কুমার সরকার , ব্র্যাক আত্রাই শাখা ম্যানেজার মোঃ আনোয়ার হোসেন, শাখা হিসাব ব্যবস্থাপক মোকলেছুর রহমান, মোঃ আবু হান্নান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির মাঠ সংগঠক রেজাউল করিম সিদ্দিকী, মোছাঃ শেফালী বেগম, প্রমূখ। অনুষ্ঠান শেষে সংশ্লিষ্ট ইউনিয়ন চেয়ারম্যান উপস্থিত থেকে ৪২টি অতিদরিদ্র পরিবারকে স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন সামগ্রী ক্রয় করার জন্য ৬শত টাকা থেকে ৮শত টাকা পর্যন্ত বিতরণ করেন। ব্র্যাকের এই কর্মসূচিকে আত্রাইবাসী প্রশংসা করেন এবং ব্র্যাকের মত অন্যান্য বেসরকারী সংস্থ্যাকে এ রকম কর্মসূচি বাস্তবায়নের জন্য এগিয়ে আসার আহ্বান জানান।

সর্বশেষ সংবাদ