প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, অন্তঃসত্ত্বা এতিম তরুণী, ধর্ষক গ্রেফতার

টাঙ্গাইলের সখীপুর উপজেলার সানবান্ধা গ্রামে এক যুবকের ধর্ষণে এক এতিম তরুণী (১৯) সাত মাসের অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী তরুণী মামলা দায়েরের পর ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত যুবক টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া হাটখোলা এলাকার প্রয়াত অতুল ধোপার ছেলে অসিম ধোপা (৩৭)

মামলা সূত্রে জানা যায়, শিশুকালে মা-বাবা মারা যাওয়ার পর ওই তরুণী টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া কলেজপাড়ায় বোনের বাসায় থাকতো। ওই বাড়িতে থাকার সুবাদে অসীম ধোপার সাথে তার পরিচয় হয়। অসীম ধোপা একাধিকবার ওই এতিম তরুণীকে প্রেমের প্রস্তাব দেয়। তবে ভিন্ন ধর্মের যুবক হওয়ায় তার প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেন ওই তরুণী। এক পর্যায়ে অসীম ধোপা নানা কৌশলে তাকে প্রেমের ফাঁদে ফেলেন। পরে এতিম ও অসহায়ত্বের সুযোগ নিয়ে ধর্মান্তরিত হয়ে বিয়ে করার প্রলোভন দেখিয়ে ওই তাকে ফুসলিয়ে একাধিবার ধর্ষণ করে। সবশেষ গত বছরের ২৪ সেপ্টেম্বর করটিয়া হাটে অসীম ধোপার কাপড়ের গোডাউনের ভেতর পুনরায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে। এতে ওই সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। অন্তঃসত্ত্বা হওয়ায় বিয়ের জন্য চাপ দিলে অসীম ধোপা বিয়ে করবে না বলে সাফ জানিয়ে দেয়।

এ সময় ওই তরুণী জানতে পারেন অসীম ধোপা বিবাহিত এবং সন্তান রয়েছে। বিয়ের জন্য চাপ দেওয়ায় ওই তরুণীকে গর্ভের সাত মাসের সন্তান নষ্ট করতে বলে। এতে রাজি না হওয়ায় তাকে মেরে ফেলার হুমকি দেয়। গত ২০ জানুয়ারি বাধ্য হয়ে ওই এতিম তরুণী বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও টাঙ্গাইল মডেল থানার উপ-পরিদর্শক(এসআই) প্রতিমা রাণী তরফদার জানান, মামলা দায়েরের পরই অভিযুক্ত অসীম ধোপাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এতিম মেয়েটি যাতে ন্যায় বিচার পান সে বিষয়ে সর্বাত্মক চেষ্টা আছে বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ