নারায়ণগঞ্জে ছিনতাইকারী চক্রের দুই সদস্য আটক

নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবেশে ছিনতাইকালে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ।

বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) বিকেলে মহাসড়কে জেলার বন্দর উপজেলার মদনপুর থেকে তাদের আটক করা হয়। এ সময় আরও দুই ছিনতাইকারী পালিয়ে যায়। তবে ছিনতাইয়ের শিকার ইসমাইলকে উদ্ধার করে পুলিশ।

আটককৃতদের কাছ থেকে পুলিশ ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি নোয়া গাড়ি ও ছিনতাইয়ের হাতিয়ার গামছা, বিদ্যুতের তারসহ ৬ হাজার ১৭৫ টাকা জব্দ করেছে।

আটককৃতরা হলেন- শরিয়তপুর জেলার জাজিরা থানার ফকিরকান্দি গ্রামের রহিমের ছেলে মফিস উদ্দিন ও বাগেরহাট জেলার চিতাশাল থানার চিতলমারি গ্রামের তাহাজেদ সর্দারের ছেলে শিমুল (৪০)।

ছিনতাইয়ের শিকার ইসমাইল জানান, কুমিল্লায় যাওয়ার উদ্দেশে তিনি কাঁচপুর থেকে একটি নোয়া গাড়িতে উঠেন। এসময় গাড়িতে থাকা ছিনতাইকারীরা তার গলায় গামছা পেঁচিয়ে সঙ্গে থাকা নগদ ৪৭ হাজার টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নিয়ে তাকে গাড়ি থেকে ফেলে দেয়। পরে তিনি ৯৯৯ এ কল দিয়ে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে।

কাচঁপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, বিকেল সাড়ে সাড়েটার দিকে ৯৯৯ এর সহায়তায় কল পেয়ে মদনপুর থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি নোয়া গাড়ী ও ছিনতাইয়ের হাতিয়ার গামছা, বিদ্যুতের তার ও ছিনতাইকৃত নগদ টাকাসহ ওই দুই ছিনতাইকারীকে আটক করেন। এসময় ভিকটিম ইসমাইলকে পুলিশ উদ্ধার করে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত ছিনতাইকারীরা মহাসড়কে চলাচলরত যাত্রীদের গাড়ীতে তুলে গলায় গামছা ও বিদ্যুতের তার পেচিয়ে আহত করে টাকা পয়সা ও মোবাইল ছিনিয়ে নেয়। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সর্বশেষ সংবাদ