পাবনা জেলার সাঁথিয়ায় র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ০১ জন অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তিশনিবার(০৬ ফেব্রুয়ারী ২০২১ খ্রীঃ) বিকেল ০৫.২০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল পাবনা জেলার সাঁথিয়ায় থানাধীন করমজা চতুর বাজার কাঠ পট্টিস্থ বিশ্বাস প্লাজার সামনে চতুর বাজারের প্রবেশের গলিতে অভিযান চালিয়ে ০১ টি ওয়ান শুটারগান সহ ০১ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহার নিকট থেকে অস্ত্র ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ কাওছার হোসেন(২০),পিতা- মৃত হাসমত মুসুল্লী, সাং-সানিলা দক্ষিনপাড়া, থানা-বেড়া, জেলা-পাবনা।

গ্রেফতারকৃত অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে পাবনা জেলার সাঁথিয়া থানায় The Arms act,1878 Gi 19-A I 19(f)  ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত অস্ত্রসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের অস্ত্র বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

 

সর্বশেষ সংবাদ