চোর সন্ধেহ পিঠিয়ে হত্যার ঘটনায় বদলগাছীতে চেয়ারম্যান সহ ৮ জনকে আসামী করে থানায় মামলা

আবু সাইদ বদলগাছীঃ নওগাঁর বদলগাছীতে চোর সন্ধেহ পিঠিয়ে হত্যা ঘটনায় সদর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম মন্ডল সহ সরকারদলীয় লোকজন সহ ৮ জনের বিরুদ্ধে নিহত হেলাল এর ভাই বেলাল হোসেন বাদী হয়ে বদলগাছী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। হত্যা মামলা দায়েরের ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও থানা পুলিশ কোন আসামী গ্রেফতার করতে পারেনি। মামলার বাদী বেলাল হোসেন অভিযোগ করে বলেন আসামীরা সরকার দলীয় প্রভাবশালী হওয়ায় তারা প্রকাশ্য ঘোরাফেরা করলেও থানা পুলিশ তাদের গ্রেফতার করছে না।
অবশ্য মামলার তদন্তকারী কর্মকর্তা বদলগাছী থানার ওসি (তদন্ত) শাহিনুর আলম এমন অভিযোগ অস্বীকার করে বলেন ৮ জনের বিরুদ্ধে নাম উল্লেখ পূর্বক ও অজ্ঞাতনামা ৭/৮ জন আসামী রয়েছে তাদের বিরুদ্ধে শিগ্রহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
ঘটনায় প্রকাশ, ১৯ আগষ্ট শনিবার দিবাগত রাতে উপজেলার সাতগাছী গ্রামে অবস্থিত একটি গভীর নলকুপের ট্রান্সফরমার চুরিকে কেন্দ্র করে গত ২০ আগষ্ট রবিবার হেলাল হোসেন (৩৫) কে চোর সন্ধেহে নলকুপের অপারেটর ও সাবেক মেম্বার গোলাম মর্তুজা রেজা চৌধুরী তাকে আটক করে উত্তমধ্যম দিয়ে বদলগাছী সদর ইউনিয়ন পরিষদে পাঠিয়ে দেয়। সেখানে উক্ত মামলার আসামীরা সহ কয়েকজন লোক হেলালকে নির্মম ভাবে শারিরীক নির্যাতন চালায়। এতে হেলাল গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়লে মুমর্ষ অবস্থায় পরিষদের গ্রাম পুলিশ দেলোয়ার এর মাধ্যমে স্বাস্থকমপ্লেক্সে পাঠালে জরুরী বিভাগে চিকিৎসা চলাকালীন সময়ে মাত্র ১৫ মিনিটের মধ্যে রাত সোয়া ৮ টায় তার মৃত্যু হয়।
হেলাল হোসেন এর মৃত্যুর পরের দিন ২১ আগষ্ট সোমবার তার ভাই বেলাল হোসেন বাদী হয়ে সদর ইউপি চেয়রম্যান আব্দুস সালাম মন্ডল ও সরকারদলীয় লোকজন সহ ৮ জন এবং অজ্ঞাতনামা ৭/৮ জন কে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।( মামলা নং-১৯ তাং-২১-৮-১৭) হত্যা মামলা দায়েরের প্রায় ২৪ ঘন্টা অতিবাহিত হলে ও থানা পুলিশ কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি।
এ বিষয়ে মামলার বাদী নিহত হেলালের ভাই বেলাল মঙ্গলবার বিকেলে মোবাইল ফোনে অভিযোগ করে বলেন আসামীরা সরকারদলীয় লোকজন হওয়ায় থানা পুলিশ তাদের গ্রেফতার করছে না। বরং আমার বাবার ফুফাত ভাই সাবেক পুলিশ সুপার আবু বক্কর সিদ্দিক এর স্ত্রী সর্ম্পকে আমার বড় মা সকিনা বেগম আমাকে ফোন করে বলেন, স্থানীয় এমপিকে নিয়ে মামলাটি আপোষ নিস্পত্তি করার জন্য। বেলাল হোসেন আরও দুঃখ করে বলেন মামলার বিষয়ে তার কোলা ইউপির চেয়ারম্যান এসকেন্দার মির্জা বাচ্চুর কোন প্রকার সহযোগিতা পাচ্ছি না। সহযোগিতা তাইলে সে বলে আসামীরা ও আমি একই দলের লোক। এ বিষয়ে তোমাকে সহযোগিতা করতে পারবোনা।

সর্বশেষ সংবাদ