নারায়ণগঞ্জে কিশোরদের দুপক্ষের মধ্যে সংঘর্ষে একজন নিহত

নারায়ণগঞ্জের চাষাড়ায় মাদক ব্যবসা নিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোরদের দুপক্ষের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও তিনজন। চাষাড়া রেলওয়ে স্টেশনে গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে এ সংঘর্ষ ঘটে।

এখন পর্যন্ত নিহত কিশোরের পরিচয় পাওয়া যায়নি। লাশটি বর্তমানে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। আহতদের মধ্যে তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, ফতুল্লার ইসদাইর বুড়িরদোকান ও রেলস্টেশন এলাকার কিশোর মাদক ব্যবসায়ীদের দুপক্ষের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বেশ কিছু দিন ধরে বিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে ধারালো অস্ত্র, লাঠিসোটা ও লোহার রড নিয়ে দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় ধারালো অস্ত্রের আঘাতে চারজন আহত হয়। পরে তাদের উদ্ধার করে  নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুজ্জামান জানান, কোন কারণে সংঘর্ষ ও হত্যার ঘটনা ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। হত্যার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

সর্বশেষ সংবাদ