কালাইয়ে পানি নিষ্কাশনের নালা নিয়ে সংঘর্ষে আহত-১২

কালাই(জয়পুরহাট)প্রতিনিধি:জয়পুরহাটের কালাইয়ে পানি নিষ্কাশনের নালা নিয়ে সোমবার বিবদমান দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় অন্তত ১২ জন আহত হয়েছেন। আহতরা হলেন- আখতারুজ্জামানের ছেলে ফিরোজ(৪০), শামসুল হকের ছেলে এরশাদ (৩২), মৃত নুরুল ইসলামের ছেলে হাসান (৩৫), ইউনুস আলীর ছেলে সাগর(২৪), জালাল উদ্দিনের ছেলে জুয়েল(২৫), মৃত এবারত আলীর ছেলে আব্দুল গফুর (৫১) ও আলাল উদ্দিন (৪৭), আলাল উদ্দিনের স্ত্রী জাহেরা খাতুন(৩৫) এবং শাশুড়ি আতিয়া খাতুন(৫৫), মৃত তমিজ উদ্দিনের ছেলে তফিকুল (৩৫), আব্দুল বারির ছেলে আবু রাইহান(৫০), মৃত গোলাম হোসেনের ছেলে মোকাররম (২৭)। সকলেই উপজেলার হাতিয়র গ্রামের অধিবাসী বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মিথুন সরকার জানান, গুরুতর আহত এরশাদ, হাসান এবং আলাল উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল এবং বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে ।
কালাই থানার উপ-পরিদর্শক আসাদুজ্জামান জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয় এবং এলাকাবাসীর সহায়তায় আহতদের উদ্ধার করে ভর্তি করা হয়। এ ঘটনায় কেউ আইনের আশ্রয় নিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ