টাঙ্গাইলের মির্জাপুরে ৬২ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক; ১ টি ট্রাক জব্দ

প্রেস বিজ্ঞপ্তি-র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ১২/০৩/২০২২ তারিখ দুপুর ১২.৩০ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল টাঙ্গাইল জেলার মির্জাপুর থানাধীন ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে নাসির গ্লাসওয়্যার এন্ড টিউব ইন্ডাস্ট্রিজ এর পশ্চিম পার্শ্বে প্রত্যাশা হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬২ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি ট্রাক এবং ০২ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ জাহাঙ্গীর আলম(৩৭), পিতা মোঃ রবিউল ইসলাম, সাং- কোমরপুর, থানা- কলারোয়া, ২। মোঃ রবিউল ইসলাম(৫০), পিতা মোঃ মনসুর আলী, সাং- গোবিন্দকাঠি, থানা- সাতক্ষীরা, উভয় জেলা-সাতক্ষীরা।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১৯(গ)/৩৮/৪১ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

 

সর্বশেষ সংবাদ