সারা পৃথিবীর সঙ্গে আমরাও এগিয়ে যাচ্ছি: ইমাজ এমপি

সাজ্জাদুল তুহিন, মান্দা প্রতিনিধি: সারা পৃথিবী এগিয়ে যাচ্ছে আমরাও এগিয়ে যাচ্ছি বলে মন্তব্য করেছেন সাবেক বস্ত্র ও পাট মন্ত্রী মুহা: ইমাজ উদ্দিন প্রামাণিক এমপি। মান্দা উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকরা সৌজন্য সাক্ষাতের সময় ঢাকায় ন্যামভবনে এ কথা বলেন (৪৯ নওগাঁ-৪) মান্দা আসনের সাংসদ।
তিনি বলেন, নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর ইতিহাস সম্পর্কে জানতে হবে। তাঁর আদর্শকে বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে। নতুন প্রজন্মরা আগামীতে নেতৃত্ব দিবে। গঠনমূলক সংবাদ পরিবেশনের লক্ষ্যে সাংবাদিকদের উদ্যেশে তিনি বলেন, সমাজের উন্নয়ন নিয়ে গঠনমুলক অনেক সংবাদ করা যেতে পারে। আনাচে কানাচে বিভিন্ন সংবাদ ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। গঠনমূলক সংবাদ পরিবেশন করা হলে জাতী অনেক উপকৃত হবে। হিংস্রাত্বক ও আক্রমনাত্বক কোন সংবাদ প্রকাশ করা যাবে না যাতে সমাজের ক্ষতি হয়।
এসময় মান্দা উপজেলার সাবেক সফল কৃষকলীগের সভাপতি মুহা: সুজাউদদৌলা বিপ্লব, মান্দা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আব্বাস আলী, সহ-সভাপতি আব্দুল মজিদ সম্রাট ও বুলবুল আহমেদ, সাধারণ সম্পাদক আপেল মাহমুদ হ্যাপী, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুল তুহিন, দপ্তর সম্পাদক রওশন আলম ও আওয়ামীলীগ নেতা স্বপন।

সর্বশেষ সংবাদ