আক্কেলপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা

নিশাত আনজুমান, আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধিঃ উন্নয়নশীল দেশে উত্তরণ উপলক্ষে জয়পুরহাটের আক্কেলপুরে আনন্দ র‌্যালি ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ৭দিন ব্যাপি মেলার সমাপনী অনুষ্ঠিত হয়েছে।
আক্কেলপুর  উপজেলার বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠান এই মেলায় অংশগ্রহন করেন। ব্যাপক উৎসাহ  উদ্দীপনা মধ্য দিয়ে দর্শনার্থীদের আগমনে মুখরিত হয় মেলা প্রাঙ্গণ। শিশু কিশোরদের কলাকাকলিতে প্রাণ ফিরে পায় মেলা। মেলায় প্রতিদিন বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে অংশগ্রহন কারী ২২ টি ষ্টলের মধ্যে প্রথম স্থান অধিকার করেন আক্কেলপুর উপজেলা কৃষি অফিস,দ্বিতীয় স্থান অধিকার করেন উপজেলা প্রাণীসম্পদ অধিদপ্তর এবং তৃতীয় স্থান অধিকার লাভ করেন উপজেলা  ভূমি অফিস।
অংশ গ্রহনকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ  করা হয়। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এস.এম. হাবিবুল হাসান, উপজেলা কৃষি অফিসার মো: ইমরান হোসেন,কৃষি সম্প্রসারন অফিসার আব্দুল্লাহ আল- আমিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা বুলবুলি সহ উপজেলার সকল দপ্তরের কর্মচারী ও কর্মকর্তাবৃন্দ।

সর্বশেষ সংবাদ