কাহালুর নারহট্র বহুমূখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

শনিবার বগুড়ার কাহালুর নারহট্র বহুমূখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা, এম এড ডিগ্রী আর্জনকারী, অবসরপ্রাপ্ত শিক্ষকগণ এবং এ প্লাস প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারহট্র বহুমূখী উচ্চ বিদ্যালয়ের আজীব দাতা সদস্য ও এডহক কমিটির সভাপতি আলহাজ্ব মো. জাহিদুর রহমান (জাহিদ)।
উক্ত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।  নারহট্র বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নুল আবেদন খান (ফিরোজ) এর সঞ্চালনায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিব প্রতিযোগিতা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো মোতাহার হোসেন। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রখেন নারহট্র বহুমূখী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবু বিমল কুমার সরকার, নারহট্র ইউ পি সদস্য হোসনে আরা কাওছার (বুলবুলি), সাবেক ইউ পি সদস্য আবু সাঈদ (বেনু)।
অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিব প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।  (উল্লেখ যে, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে জাহিদ চম্পা কল্যাণ ট্রাষ্ট এর উদ্যোগে ৩০ জন অসহায় ও গরীর শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস প্রদান করা হয়)।

সর্বশেষ সংবাদ